শনিবার, ২৯ জুন ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মুম্বাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ চাঁদপুরে একের পর এক দেখা মিলছে রাসেলস ভাইপারের মুসলিম দেশ ঐক্যবদ্ধ থাকলে গাজার বিপর্যয় রোধ করা যেত ঢাকায় আজ বিএনপির সমাবেশ, আ. লীগের আলোচনা সভা ইরানে চলছে ভোট গণনা, এগিয়ে কট্টরপন্থি জালিলি সক্রিয় মৌসুমি বায়ু, ৬ বিভাগে বৃষ্টি থাকবে ৩ দিন গাজায় ৬ লাখেরও বেশি শিশু ৮ মাস ধরে স্কুলে যেতে পারছে না: জাতিসংঘ ভিনিসিউস জাদুতে বড় জয় ব্রাজিলের এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতা বাড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ইসরায়েল লেবাননে হামলা চালালে ‘ধ্বংসকারী যুদ্ধ শুরু হবে’ সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত চট্টগ্রামে মার্কেটে ভয়াবহ আগুন, নিহত ৩ ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: ওবায়দুল কাদের বিষয় ছাড়া কীভাবে ডায়ালগ হবে? প্রধানমন্ত্রীকে ড. ইউনূসের প্রশ্ন সব ধরনের সবজির বাজার উচ্চমূল্যে স্থিতিশীল পাউবো’র ৮টি জোনের মধ্যে প্রথম স্থানে ফরিদপুর মুখোমুখি বিতর্কে বাইডেনের চেয়ে ট্রাম্প এগিয়ে আজ ফুটবলার রাউল গঞ্জালেজের জন্মদিন ‘খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, দায় সরকারের না’ ৪০ লাখ ডলার জেতার আনন্দে হার্ট অ্যাটাক করলেন তিনি

নারীকে পিটিয়ে হত্যা, বাবা-ছেলে আটক

গাইবান্ধা প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

গাইবান্ধার সুন্দরগঞ্জে আদুরি বেগম নামের এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগে তার স্বামী ও ছেলেকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের বেলেরভিটা পাড়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আটকরা হলেন-নিহত নারীর স্বামী মোনারুল ইসলাম ও তার ছেলে আইয়ুব আলী। তারা বেলেরভিটা পাড়ার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আইয়ুব আলী দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন রোগে ভুগছেন। রাতে মা আদুরি বেগমের সঙ্গে একই ঘরে ঘুমান আইয়ুব আলী। সকালে ঘরের মেঝেতে আদুরি বেগমের রক্তাক্ত মরদেহ দেখতে পান প্রতিবেশীরা।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আজিজ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভারসাম্যহীন ছেলে আইয়ুবের পিটুনিতে আদুরি বেগমের মৃত্যু হয়েছে। মরদেহের একাধিক স্থানে রক্তাক্ত জখমের চিহ্ন পাওয়া গেছে।

তিনি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত নারীর স্বামী ও ছেলে আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com