বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বর্ষীয়ান রাজনীতিক মতিয়া চৌধুরী মারা গেছেন প্রধান উপদেষ্টার সঙ্গে ভুটানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ অভিযোগ ওঠা বিচারপতিদের ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করাসহ ১৪ প্রস্তাব ১২ দলীয় জোটের অবশেষে মুখ্যমন্ত্রী পেলো জম্মু-কাশ্মীর, শপথ নিলেন ওমর আব্দুল্লাহ পাচার হওয়া অর্থ ফেরা‌তে জাতিসংঘের সহযোগিতা চায় বাংলাদেশ মিরপুরে শান্তদের সঙ্গে আলাপে নতুন কোচ ১০ অতিরিক্ত আইজিপিকে বদলি ও পদায়ন রাফিনহার দুই পেনাল্টি, পেরুর জালে ব্রাজিলের এক হালি ফের হাসপাতালে মাহাথির মোহাম্মদ নতুন মামলায় সালমান-মামুন-জিয়াউল গ্রেফতার কবর থেকে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা খুলনার সাবেক এমপি রশীদুজ্জামান মোড়ল গ্রেফতার ১২ বিচারপতিকে চায়ের আমন্ত্রণ প্রধান বিচারপতির আজ বায়ুদূষণের শীর্ষে ঢাকা ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে বিতর্ক, নিজের অবস্থান জানালেন অভিনেত্রী ৬ মাসের মধ্যে সাগর-রুনি হত্যার তদন্ত শেষ করার নির্দেশ ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে ডাকের সাবেক ডিজি সুধাংশু শেখর ভদ্র গ্রেফতার

নারায়ণগঞ্জে পুলিশ-যুবদল সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জে যুবদল নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার সময় তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। রোববার (২৯ অক্টোবর) সকালে শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- ওয়াদুদ সাগর, সুজন ও সোহেল। তারা যুবদলের কর্মী বলে জানা গেছে।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্যসচিব সাহেদ আহমেদ বলেন, আমাদের নেতাকর্মীরা নারায়ণগঞ্জ প্রেস ক্লাব এলাকায় হরতালের সমর্থনে মিছিলের জন্য জড়ো হচ্ছিলেন। তখন পুলিশ আমাদের নেতাকর্মীদের লক্ষ্য গুলি ছুড়ে। এসময় ওয়াদুদ সাগর, সুজন ও সোহেল গুলিবিদ্ধ হয়।

নারায়ণগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা বলেন, বিএনপির নেতাকর্মীদের সরিয়ে দিতে গেলে ইটপাটকেল ছোড়েন। পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়তে হয়।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com