মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

নাটোরে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২০ জুন, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

নাটোরে হেরোইনসহ ফিরোজ শেখ (৫৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার একডালা বনলতা ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ৩১৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়। আটক ফিরোজ শেখ (৫৮) দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের শেখের ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার একডালা বনলতা ফিলিং স্টেশনের সামনে একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। সেখান থেকে ফিরোজকে আটক করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ৩১৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়। অভিযানের নেতৃত্ব দেন কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এবং কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ফিরোজ জানিয়েছে, সে জব্দকৃত হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে। আগেও দেশের বিভিন্ন স্থানে হেরোইন ক্রয়-বিক্রয় করেছে সে। গ্রেফতার ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। এ ঘটনায় আটক ব্যক্তির বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

 বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com