মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

নাটোরে সড়ক দুর্ঘটনায় ১স্কুল ছাত্র নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯
  • ৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে দ্রুতগামী মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক স্কুলছাত্র নিহত হয়েছে। রবিবার দুপুরে নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার গুনাইহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আমীর হামজা (১৫) নাটোরের বড়াইগ্রাম উপজেলার গুনাইহাটী গ্রামের রান্টু মিয়ার ছেলে। সে মাঝগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিলো।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান জানান, দুপুর একটার দিকে আমীর হামজা বনপাড়া বাজার থেকে কিছু জিনিসপত্র কিনে মোটর সাইকেলে বাড়ী ফিরছিল। পথে গুনাইহাটি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটর সাইকেলটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com