রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঈদে বন্দিদের জন্য থাকছে উন্নত খাবারের ব্যবস্থা ঈদকে কেন্দ্র করে নিরাপত্তা হুমকি নেই : র‍্যাব ডিজি ঢাকায় কখন কোথায় ঈদ জামাত ভাটারায় রান্নাঘরে বিস্ফোরণ একে একে নিভে গেল চার প্রাণ সুপার এইটের ৭ দল চূড়ান্ত, অপেক্ষায় বাংলাদেশ ফাঁকা ঢাকায় রেসিং করলেই ব্যবস্থা : ডিএমপি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১০ কিলো‌মিটার যানজট মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ বৃষ্টি ও পাহাড়ি ঢলে বাড়ছে সুনামগঞ্জের নদ-নদীর পানি, ডুবছে গ্রাম জাতীয় ঈদগাহে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে ঈদেও মুক্তি নেই গাজার বাসিন্দাদের আ.লীগ সরকার মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করছে : পরিবেশমন্ত্রী আজ ‘বিশ্ব বাবা দিবস’ প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানালেন মো‌দি চাঁদপুরে অর্ধশত গ্রামে উদযাপিত হচ্ছে ঈদুল আজহা কোরবানির পশুর গাড়ি আটকে চাঁদাবাজি : ৫ পুলিশ সদস্য বরখাস্ত আড়াই লাখ মানুষকে ফিরিয়ে দিলো সৌদি আরব ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট এখনো কমেনি রাঙ্গামাটিতে ব্জ্রপাতে নিহত ৪ টাঙ্গাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নর্থ সাউথ-পড়ুয়া জুনায়েদ ও গাড়িচালকের খোঁজ মিলেছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০১৬
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চট্টগ্রাম: চট্টগ্রামে নিখোঁজ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্র মো. জুনায়েদ হোসেন (আকিব) ও তাঁর গাড়িচালক মোহাম্মদ মোস্তফার খোঁজ মিলেছে। মোস্তফাকে গতকাল বুধবার রাতে চট্টগ্রাম নগরের বন্দর এলাকার তুলরোডে কে বা কারা রেখে যায়। আর জুনায়েদ ঢাকায় তাঁর এক আত্মীয়ের বাসায় রয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম নগর পুলিশ কার্যালয়ে গাড়িচালক মোস্তফা ঘটনার বর্ণনা দিয়ে বলেন, তাঁকে ও জুনায়েদকে একটি মাইক্রোবাসে তুলে চোখ বেঁধে ফেলা হয়। তবে তারা কারা ছিলেন—তিনি তাদের চিনতে পারেননি। জুনায়েদ ও তাঁকে দুটি আলাদা ঘরে রাখা হয়েছে। তাঁর ঘরটি অন্ধকার ছিল। তাঁকে কোনোপ্রকার মারধর করা হয়নি বলে তিনি জানান। তবে কারা তাঁকে নিয়ে গিয়েছিল, তিনি তা বুঝতে পারেননি। তাঁকে কেউ কিছু জিজ্ঞেসও করেনি।

জুনায়েদের বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেন গাড়িচালক মোস্তফা।
এ সময় মোস্তফার সঙ্গে ছিলেন জুনায়েদের ভগ্নিপতি এস এম আবুল মঞ্জুর। তিনি বলেন, জুনায়েদ গতকাল রাতে ফোন করেছিলেন। তাঁকে ঢাকার বসুন্ধরায় কে বা কারা নামিয়ে দেয়। চট্টগ্রামে যাওয়ার পর তাঁরা বিস্তারিত জানতে পারবেন বলে তিনি উল্লেখ করেন।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজামউদ্দিন বলেন, চালক মোস্তফাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর জুনায়েদকে চট্টগ্রামে আনা হচ্ছে।

গত সোমবার দুপুরে চট্টগ্রামের আগ্রাবাদ থেকে ব্যক্তিগত গাড়িতে করে নিজ বাসা খুলশী থানাধীন কুসুমবাগ আবাসিক এলাকায় ফেরার পথে গরীবুল্লাহ শাহ মাজারের কাছ থেকে জুনায়েদ নিখোঁজ হন। তাঁর সঙ্গে গাড়িচালক মোস্তফারও খোঁজ মিলছিল না। এ ঘটনায় সোমবার রাতে জুনায়েদের পরিবারের পক্ষ থেকে খুলশী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। গতকাল সন্ধ্যায় নগরের খুলশীর ডায়াবেটিক হাসপাতালের কার পার্কিংয়ের জায়গায় পরিত্যক্ত অবস্থায় জুনায়েদের গাড়িটি পাওয়া যায়।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com