বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যেসব দেশে অর্থপাচার হচ্ছে তাদের দায়ও কম নয়: টিআইবি হেলিকপ্টারে চট্টগ্রাম নেওয়া হলো সাবেক এমপি ফজলে করিমকে পদ্মায় ভেঙে পড়লো জাতীয় গ্রিডের বিদ্যুতের টাওয়ার শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ‘নতুন কোনো ইটাভাটার অনুমতি নয়, ৩৪৯১টি অবৈধ ইটভাটা বন্ধ করা হবে’ সময় থাকতে শেখ হাসিনাকে ফেরত পাঠান, ভারতের উদ্দেশে দুদু ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র: রিপোর্ট ঢাবিতে চোর সন্দেহে হত্যা : তিন অভিযুক্ত গ্রেফতার ভৈরবে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের মত্যুদণ্ড ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসের মতবিনিময় কেন্দ্রীয় ব্যাংকের অনাপত্তিপত্র পেলো ইসলামী ব্যাংক নেতানিয়াহুসহ শীর্ষ কর্মকর্তাদের হত্যার পরিকল্পনা গ্রেফতার ১ জন শেখ হাসিনার বিরুদ্ধে ট্রাইব্যুনালে গণহত্যার ২৮ অভিযোগ একে-৪৭ দিয়ে ছাত্র-জনতার ওপর গুলি : বাদশা গ্রেপ্তার ঢাকা বিশ্ববিদ্যালয়ে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়সহ আরও ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন উপাচার্য ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে কোনো পুলিশের বিরুদ্ধে অভিযোগ পেলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা সাবেক এমপি নাছিমুল ও মিতার দুর্নীতি অনুসন্ধানে দুদক যেভাবে দেশে ফিরতে পারেন তারেক রহমান

নরসিংদী কারাগারের লুট হওয়া অস্ত্র উদ্ধার

নরসিংদী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

নরসিংদীতে পৃথক অভিযানে কারাগার থেকে লুট হওয়া একটি শটগান, চায়নিজ রাইফেলের দুটি ম্যাগাজিন ও একটি ট্রিগার ম্যাকানিজম উদ্ধার করা হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এসব অস্ত্র থানায় হস্তান্তর করা হয়েছে।

এসময় নরসিংদী সেনা ক্যাম্পের অধিনায়ক লে. কর্নেল মো. ফাহিম মাহবুব, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ উপস্থিত ছিলেন।

এর আগে জেলার পলাশ উপজেলার ঘোড়াশাল টেঙ্গরপাড়া এবং নরসিংদী শহরের ঘোড়াদিয়া ও চিনিশপুর এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধার করা হয়। পরে এসব অস্ত্র থানায় হস্তান্তর করা হয়।

গত ১৯ জুলাই দুর্বৃত্তরা নরসিংদী জেলা কারাগারের অস্ত্রাগার লুট করে ৮৫টি বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র ও ৮ হাজার ১৫ রাউন্ড গুলি লুট করে নিয়ে যায়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com