সোমবার, ০১ জুলাই ২০২৪, ০২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ডিজেল-কেরোসিনের দাম লিটারে কমলো ১ টাকা উপকূলের আরও কাছে হারিকেন বেরিল, আঘাত হানবে যেসব দেশে চালু হলো আদানির বিদ্যুৎকেন্দ্রের একটি ইউনিট জাতীয় ক্রাশ হয়ে যা বললেন তৃপ্তি ইউজিসির প্রফেসর হলেন অধ্যাপক লুৎফুল হাসান ও জেবা ইসলাম খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি কোটা বাতিলের প্রজ্ঞাপন পুনর্বহালের দাবিতে ফের ঢাবিতে বিক্ষোভ নড়াইলে বজ্রপাতে প্রাণ গেলো ৩ জনের অনলাইনে জঙ্গি তৎপরতা পুলিশের বড় চ্যালেঞ্জ : ডিএমপি কমিশনার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে: প্রধানমন্ত্রী সুরমা-কুশিয়ারা ফের বিপৎসীমার ওপরে, পানি বাড়ছে সিলেটের সব নদীতে প্রথম ধাপে কট্টর ডানপন্থিদের কাছে হারতে যাচ্ছে ম্যাক্রোঁর দল হলি আর্টিজানে হামলার ভয়াবহ সেই দিন আজ আমরা সাংবাদিকদের অনুরোধ জানিয়েছি, অর্ডার করিনি : এসবি প্রধান বাংলাদেশের অভ্যুদয় ইতিহাস ও সাফল্যের অবিচ্ছেদ্য অংশ ঢাবি দেশে আর কখনোই জঙ্গিবাদ-মৌলবাদের উত্থান হবে না : র‌্যাব ডিজি স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতে কর্মকর্তাদের কাজ করতে হবে সব বিভাগে ভারী বর্ষণের সতর্কতা, ভূমিধসের শঙ্কা আরও ৫০০ কোটি ডলার দান করলেন ওয়ারেন বাফেট

নবীনগরে ফার্নিচার ব্যবসায়ীকে গুলি করে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আতিকুর রহমান সুমন (২৮) নামের এক ফার্নিচার ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৪ এপ্রিল) ভোর ৫টার দিকে উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া গ্রাম থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সুমন মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার আলিপুর গ্রামের মৃত আবু মিয়ার ছেলে। তিনি পরিবার নিয়ে বেশ কয়েক বছর ধরে নবীনগরে বসবাস করে আসছেন।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশীদ জানান, স্থানীয় বাজারে সুমনের নিজের একটি ফার্নিচার দোকান রয়েছে। সোমবার ভোরে সেহরি খাওয়ার জন্য ঘুম থেকে উঠেন তিনি। সেহরি খেয়ে ঘর থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে কে বা কারা তাকে গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, নিহতের বুকে গুলিটি বিদ্ধ হয়েছে। ধারণা করা হচ্ছে দেশীয় পিস্তল থেকে গুলিটি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com