রবিবার, ৩০ জুন ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অসদুপায়ে সহযোগিতা, প্রভাষকসহ ১০ শিক্ষার্থী বহিষ্কার গাজায় ইসরায়েলি হামলায় আরও ৪০ ফিলিস্তিনি নিহত ৫৫ কেজি সোনা চুরি: প্রতিবেদন ৭ আগস্ট মধুমতিতে ভাঙন, বিলীন হচ্ছে বসতভিটা ও ফসলি জমি ঢাবি দিবসে যাবে না শিক্ষক সমিতি, কাল থেকে সর্বাত্মক কর্মসূচি ১০৯ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন বৃষ্টিতে বিপর্যস্ত দিল্লিতে মৃত ১১, ফের ভারী বর্ষণের সতর্কতা চট্টগ্রামে ভারী বৃষ্টি, দুর্ভোগে এইচএসসি পরীক্ষার্থীরা হত্যার চক্রান্ত : শেরেবাংলা নগর থানায় ব্যারিস্টার সুমনের জিডি সারাদেশে বৃষ্টি হতে পারে আরও ২ দিন নাইজেরিয়ায় সিরিজ বোমা হামলায় নিহত ১৮ রাজধানীতে আরও হলিডে মার্কেট চালুর পরিকল্পনা আছে : তাজুল ইসলাম দ্বিতীয় দফায় গড়ালো ইরানের প্রেসিডেন্ট নির্বাচন কল ড্রপের বিষয়ে ছাড় পাবে না কোনো মোবাইল অপারেটর এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু পুলিশ পরিচয়ে প্রতারণা, অবশেষে আটক দুর্নীতিবাজদের রক্ষায় বিএনপি-জামায়াত অপপ্রচার চালাচ্ছে: নাছিম ৬.৭৫ শতাংশে নেমে যাবে মূল্যস্ফীতি : অর্থমন্ত্রী গুনে শেষ করা যায় না ফয়সালের সম্পদ! ৫৩ কোটি আত্মসাতের অভিযোগে প্রগতির পরিচালক গ্রেপ্তার

নওগাঁয় ঠান্ডায় জনজীবনে নেমে এসেছে স্থবিরতা, হাসপাতালে বাড়ছে রোগী

নওগাঁ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

নওগাঁয় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৮ ডিগ্রি সেলসিয়াস। একই সঙ্গে বছরের সর্বনিম্ন তাপমাত্রায় কাঁপছে মানুষ। বইছে ঠান্ডা বাতাস আর ঢেকে আছে ঘন কুয়াশায়, ফলে বাড়ছে শীতের তীব্রতা।

বুধবার (১১ জানুয়ারি) সকাল ৯টায় এ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে।

নওগাঁর বদলগাছি আবহাওয়া কর্মকর্তা মিজানুর রহমান জানান, গত কয়েক দিন থেকেই জেলাজুড়ে ঠান্ডা বাতাস বইছে। ঠান্ডার প্রকোপ আরও কদিন থাকতে পারে। ঠান্ডায় দিশেহারা হয়ে পড়েছে প্রান্তিক চাষিরা। সকালে যাদের জীবনের তাগিদে উপার্জনের জন্য ঘর থেকে কাজে বের হতে হয়। তাদের জীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

নওগাঁ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, ঠান্ডাজনিত কারণে হাসপাতালে বৃদ্ধ ও শিশু রোগীদের চাপ বেড়েছে। একই সঙ্গে হাসপাতালে ডায়রিয়া, নিউমোনিয়া রোগীর চাপও বেড়েছে। অতিরিক্ত রোগী হওয়ায় হাসপাতালের মেঝেতে রেখে চিকিৎসা দিতে হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com