বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ

ধোঁয়ায় ঢাকল দীপিকার বাড়ি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বিনোদন ডেস্ক: বলিউড নায়িকা দীপিকার আবাসন পুড়ছে ভয়াবহ আগুনে! আজ বুধবার মুম্বইয়ের ওরলির বিউমন্ড আবাসনে বিধ্বংসী আগুন লাগে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে দমকলের ৬টি ইঞ্জিন। যুদ্ধকালিন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ।

বিউমন্ড আবাসনে ৩৪ তলা হঠাৎই আগুন লাগে। খবর পাওয়ার সঙ্গে-সঙ্গে পৌঁছে যায় দমকল বাহিনী। রয়েছে ৫টি বিশাল আকারের ট্যাঙ্কার এবং দুটি অ্যাম্বুলেন্সও। জানা গিয়েছে, বিউমন্ডে নামের ওই বহুতলের সবচেয়ে ওপরের তলায় প্রথমে আগুন লাগে। পরে নীচের আরও দুটি তলায় আগুন ছড়িয়ে পড়ে।

জোর কদমে চলছে আগুন নেভানো চেষ্টা। ইতিমধ্যে ৯০ জনের বেশি আবাসনের বাসিন্দাকে উদ্ধার করা হয়েছে। যদিও ঠিক কী কারণে আগুন লেগেছে, সেটা এখনও জানা যায়নি। তবে এখন পর্যন্ত এই অগ্নিকাণ্ডে কোনও হতাহতের খবর আসেনি।

এই আবাসনে ২৬ তলায় থাকেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এমনকি এখানেই রয়েছে নায়িকার অফিসে। তবে শুধু দীপিকা নয়! এই আবাসনে থাকেন বলিপাড়ার অনেক অভিনেতা এবং অভিনেত্রীরা।

সম্প্রতি নিজের কুশল বার্তা ট্যুইট করেছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, “ভগবানের অশেষ কৃপা, আমি সুস্থ আছি”। একই সঙ্গে তিনি আরও জানান, “আগুন নিয়ন্ত্রণে রাখতে এখনও লড়াই চালিয়ে যাচ্ছেন দমকলকর্মীরা।”

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com