শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বনানীর সুইটড্রিম হোটেলে মদ, অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খাগড়াছড়িতে দুই পক্ষের সংঘর্ষ, দোকানপাটে অগ্নিসংযোগ সুনামগঞ্জে সাবেক পরিকল্পনামন্ত্রী গ্রেফতার প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন দুই সাংবাদিক শেখ হাসিনার বিরুদ্ধে আরও ৬ হত্যা মামলা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ৬ শিক্ষার্থী আটক সম্পদের হিসাব দিতে হবে উপদেষ্টাদের, নীতিমালা অনুমোদন অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন যেসব দেশে অর্থপাচার হচ্ছে তাদের দায়ও কম নয়: টিআইবি হেলিকপ্টারে চট্টগ্রাম নেওয়া হলো সাবেক এমপি ফজলে করিমকে পদ্মায় ভেঙে পড়লো জাতীয় গ্রিডের বিদ্যুতের টাওয়ার শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ‘নতুন কোনো ইটাভাটার অনুমতি নয়, ৩৪৯১টি অবৈধ ইটভাটা বন্ধ করা হবে’ সময় থাকতে শেখ হাসিনাকে ফেরত পাঠান, ভারতের উদ্দেশে দুদু ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র: রিপোর্ট ঢাবিতে চোর সন্দেহে হত্যা : তিন অভিযুক্ত গ্রেফতার ভৈরবে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের মত্যুদণ্ড ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসের মতবিনিময় কেন্দ্রীয় ব্যাংকের অনাপত্তিপত্র পেলো ইসলামী ব্যাংক নেতানিয়াহুসহ শীর্ষ কর্মকর্তাদের হত্যার পরিকল্পনা গ্রেফতার ১ জন

দেশীয় অস্ত্রসহ ৭ সন্ত্রাসীকে আটক করলো কোস্ট গার্ড

ভোলা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

ভোলায় দুর্ধর্ষ সন্ত্রাসী মিজানুর রহমান মিয়াজীসহ সাতজন সন্ত্রাসীকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আটক করেছে কোস্ট গার্ড।

সোমবার (১৬ সেপ্টেম্বর) কোস্ট গার্ড সদরদপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক এ তথ্য জানান।

তিনি বলেন, বেশ কিছুদিন ধরে ভোলা জেলার সদর উপজেলাধীন চরসামাইয়া ইউনিয়নে মিজানুর রহমান মিয়াজীর নেতৃত্বে একটি দুর্ধর্ষ সন্ত্রাসী দল স্থানীয় জনসাধারণকে জিম্মি করে চাঁদাবাজি, জমি দখল ও জুলুমের মত অপকর্ম পরিচালনা করে আসছিল।

ভুক্তভোগী স্থানীয় জনসাধারণ কোস্ট গার্ডের কাছে সাহায্য চাইলে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকির সম্মুখীনও হয়েছে বলে জানা যায়।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার রাত থেকে সোমবার পর্যন্ত কোস্ট গার্ড দক্ষিণ জোন, বাংলাদেশ নৌবাহিনী ও বাংলাদেশ পুলিশের সমন্বয়ে একটি যৌথ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ভোলার সদর উপজেলাধীন চরসামাইয়া ইউনিয়নের আলাউদ্দিন মিয়াজীর বাড়ি, পালোয়ান বাড়ি এবং মিজির বাড়ি তল্লাশি করে সন্ত্রাসী বাহিনীর প্রধান মো. মিজানুর রহমান মিয়াজী এবং তার সহযোগী মো. মিরাজসহ সাতজন সন্ত্রাসীকে আটক করা হয়। এসময় ২৫টি দেশীয় অস্ত্র এবং ৮টি কাঠের ব্যাটন উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, পরবর্তীতে আটক সন্ত্রাসীদের জব্দকৃত দেশীয় অস্ত্র ও সব আলামতসহ ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com