রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ফের রিমান্ডে সিডনি পালিয়েছেন অতিরিক্ত আইজিপি মীর রেজাউল আলম আমরা বিজ্ঞানভিত্তিক মুক্তচিন্তার সমাজ চাই : শারমীন মুরশিদ এস আলম গ্রুপের সব স্থাবর সম্পদের তালিকা হাইকোর্টে দাখিলের নির্দেশ সাংবাদিক বদিউল আলম আর নেই সাংবাদিক শফিক রেহমানের সাজা এক বছর স্থগিত কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম বৈরুত বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ার হ্যাক করেছে ইসরায়েল

দুর্গাপূজায় জাল টাকার ছড়াছড়ি, চট্টগ্রামে গ্রেপ্তার ১

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

দুর্গাপূজাকে কেন্দ্র করে হঠাৎ সক্রিয় হয়ে ওঠে জাল নোট প্রস্তুতকারী চক্র। এরপর গোয়েন্দা নজরদারি বাড়ায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। একপর্যায়ে চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানা এলাকা থেকে দিদারুল আলম (৫০) নামে একজনকে আটক করা হয়। 

রোববার (২২ অক্টোবর) দিবাগত রাতে থানা পূর্ব নাসিরাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৮০ হাজার টাকার সমপরিমাণ জাল নোট জব্দ করা হয়। 

আটক দিদারুল আলম নগরের ইপিজেড থানার দক্ষিণ হালিশহর এলাকার বাসিন্দা। তার বাবার নাম বজল আহম্মেদ। 

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, শারদীয় দুর্গাপূজাকে উপলক্ষ্য করে মানুষের ক্রয়-বিক্রয় বৃদ্ধি পায়। তাই এটিকে টার্গেট করে প্রতারক চক্র। এ সুযোগে তাদের প্রস্তুত করা জাল নোটগুলো মানুষের মধ্যে আসল টাকা হিসেবে চালিয়ে দিতে চেয়েছিলেন প্রতারক চক্রটি। রোববার রাতে নগরের বায়েজিদ বোস্তামী থানা এলাকা থেকে একজনকে আটক করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com