মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৮৫৭ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ সাবেক আইজিপি মামুন ৪৩ দিনের রিমান্ডে সাড়ে ৪ কোটি ডিম আমদানির অনুমতি শেখ হাসিনার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারেনি সরকার ভারতে আসার আগেই অবসরের সিদ্ধান্ত মাহমুদউল্লাহর স্ত্রীসহ সাবেক এমপি তানভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা দুর্গাপূজাকে কেন্দ্র করে ঢাকায় কোনো থ্রেট নেই : ডিএমপি কমিশনার পুতিনের সঙ্গে শান্তি আলোচনায় বসতে যে শর্ত দিলেন কমলা যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগরকে হাতুড়ি পেটা করে হত্যা

দুবাই থেকে পাওয়া টাকা গরিবদের বিলিয়ে দেবেন হিরো আলম

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

‘ভারতে বহুবার গিয়েছি কিন্তু দুবাইয়ে প্রথমবার যাচ্ছি। তাও একটি সোনার দোকানের উদ্বোধন করতে। আমার ইচ্ছে আছে এখান থেকে যে টাকা পাব তার পুরোটাই গরিব-দুঃখীদের মাঝে বিলিয়ে দেবো।’ দুবাই যাওয়ার আগে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এমনটাই জানিয়েছেন হিরো আলম।

তিনি আরও বলেন, ‘আমাকে সবার দোয়ায় আল্লাহ অনেক দিয়েছেন। আমি সব সময় চাই গরিব-দুঃখীদের পাশে থাকতে। যতটুকু সম্ভব সেইটা নিয়ে পাশে থাকতে চাই। তারাও আমাকে আপন মনে করেন। সব সময় তারা আমাকে আগলে রাখতে চেষ্টা করেন।

দুবাই থেকে পাওয়া টাকা গরিবদের বিলিয়ে দেবেন হিরো আলম

হিরো আলম জানান, দুবাইয়ে বেশ কয়েকদিন থাকব। প্রবাসী ভাই-বোনদের সঙ্গে দেখা করব, আড্ডা দেব। তাদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলাপ-আলোচনা করব। সব ঠিকঠাক থাকলে আগামী ১৯ মার্চ দেশে ফিরর।

এদিকে রোববার (১৩ মার্চ) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে দুবাই যাওয়ার বিষয়টি জানিয়েছেন হিরো আলম।

পোস্টে তিনি লিখেছেন, ‘আজ দুবাই আসতেছি ওয়ার্ল্ড ফেমাস গোল্ড মার্কেট প্লেস দুবাই। ১৫ মার্চ আরাফ জুয়েলারি শপ উদ্বোধন অনুষ্ঠানে। স্থান শপ নম্বর ১৬, বিল্ডিং ৫ হিন প্লাজা নিউ গোল্ড শপ দুবাই।’

দুবাই থেকে পাওয়া টাকা গরিবদের বিলিয়ে দেবেন হিরো আলম

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের নিউ গোল্ড সুকে ১৫ মার্চ উদ্বোধন হতে যাচ্ছে একটি স্বর্ণের দোকান। আরাভ জুয়েলার্স নামের এই প্রতিষ্ঠানের কর্ণধার বাংলাদেশের এক সময়ের চলচ্চিত্র অভিনেতা আরাভ খান।

এই অনুষ্ঠানে ক্রিকেটার সাকিব আল হাসানসহ বাংলাদেশের চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস, গায়ক নোবেল, রুবেল খন্দকার, বেলাল খান, জাহেদ পারভেজ পাভেল এই জুয়েলার্সের উদ্বোধন উপলক্ষে দুবাই যাচ্ছেন বলে তারা ভিডিও বার্তায় জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com