সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু ১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছেন বিদেশি নাগরিকরা বস্তায় চালের দাম ও জাত লেখা বাধ্যতামূলক করা হয়েছে : খাদ্যমন্ত্রী দেশে নিবন্ধিত সিমের সংখ্যা ৩৩ কোটি ২৭ লাখ ৫৬ হাজার ঘাম ঝরিয়ে নিজেকে ফিট করছেন শাবনূর মারা গেছেন ‘জল্লাদ’ শাহজাহান যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি দক্ষিণ কোরিয়ায় ব্যাটারি প্ল্যান্টে ভয়াবহ আগুন, নিহত অন্তত ২০

দুপচাঁচিয়ায় ২ তারিখ পর্যন্ত ঢাকা ফেরার টিকিট শেষ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ জুন, ২০১৭
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ২৮ জুন এর পর থেকে ২ জুলাই পর্যন্ত কোন কাউন্টারেই ঢাকা ফিরতি কোন টিকেট পাওয়া যাচ্ছে না। ফলে যাত্রিরা চরম দূর্ভোগে পড়েছে।
দুপচাঁচিয়া উপজেলার সিওঅফিস বাসষ্ট্যান্ড সংলগ্ন বিভিন্ন কোচ কাউন্টারে গিয়ে জানা গেছে, এবার ২২ জুন বৃহস্পতিবার থেকে ঢাকা ফিরতি অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। ইতিমধ্যেই ২ জুলাই রোববার পর্যন্ত ঢাকা ফেরার টিকিট শেষ হয়ে গেছে।
এরপরও কর্মস্থলে যাওয়া ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ঢাকা ফেরার টিকেট সংগ্রহ করতে বিভিন্ন ভাবে ধর্ণা ধরছে। অভিযোগ রয়েছে টিকেট প্রতি ১শ টাকা থেকে দেড়শ টাকা বেশী দেওয়া হলে টিকেট পাওয়া যাচ্ছে। দুপচাঁচিয়া উপজেলায় শ্যামলী পরিবহন, হানিফ পরিবহন, টিয়া ট্রাভেলস্, শাহ্ ফতেহ আলী পরিবহন, একতা পরিবহন, ডিপজল পরিবহন এর টিকেট কাউন্টারে গিয়ে খোঁজ নিয়ে জানা গেছে, ২৮ জুন থেকে ২ জুলাই পর্যন্ত টিকেট নেই।
টিকেট না পাওয়ায় ঈদের আনন্দ পরিবারে সদস্যদের সাথে উপভোগ করতে নাড়ির টানে যারা গ্রামের বাড়িতে এসেছিলেন তারা পরেছেন দূর্ভোগে। এ ক্ষেত্রে ঢাকার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের দূর্ভোগও কম নয়।
এ ব্যাপারে শাহ্ ফতেহ আলী পরিবহন কাউন্টারের স্বত্বাধিকারী শাহ্জাহান আলীর সাথে যোগাযোগ করলে তিনি “বাংলা৭১নিউজ” কে জানান, এবার ১ জুন পর্যন্ত তাদেরকে ঢাকা ফিরতি কোন টিকেট দেওয়া হয় নি।
২ দিন অথ্যাৎ ২৮ ও ২৯ জুন হাতে গোনা কিছু টিকেট দিলেও তাও শেষ। এ ক্ষেত্রে তাদের আর কিছুই করার নেই বলে জানান।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com