সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাষ্ট্রপতির কাছে তিন দেশের অনাবাসিক রাষ্ট্রদূতদের পরিচয়পত্র পেশ ফ্রান্স-সুইজারল্যান্ড-ইতালিতে শক্তিশালী ঝড়ের আঘাত, নিহত ৭ নতুন অর্থ-বছরে মন্ত্রিসভার প্রথম বৈঠক প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে ফখরুল মিথ্যাচার করেছেন: তথ্য প্রতিমন্ত্রী আবারও জোড়া ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল উত্তর কোরিয়া মানিকগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসায় শহিদ রবিউলকে স্মরণ না ফেরার দেশে কবি আসাদ বিন হাফিজ যে পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন নেতানিয়াহু কঠোর পরিশ্রমে আল্লাহর সাহায্য মেলে মেট্রোরেলের টিকিটের দাম বাড়ল তুরস্কে রেস্তোরাঁয় ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৫ বাংলাদেশিদের নিয়ে মন্তব্যের ব্যাপারে সুর পাল্টালেন স্টারমার ইউরোতে হেভিওয়েটদের লড়াই, কোয়ার্টারেই মুখোমুখি স্পেন-জার্মানি সর্বাত্মক কর্মবিরতিতে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা ডিজেল-কেরোসিনের দাম লিটারে কমলো ১ টাকা উপকূলের আরও কাছে হারিকেন বেরিল, আঘাত হানবে যেসব দেশে চালু হলো আদানির বিদ্যুৎকেন্দ্রের একটি ইউনিট জাতীয় ক্রাশ হয়ে যা বললেন তৃপ্তি ইউজিসির প্রফেসর হলেন অধ্যাপক লুৎফুল হাসান ও জেবা ইসলাম খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি

দুদকের পরিচালক পদে ৭ কর্মকর্তার পদোন্নতি

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

উপ-পরিচালক থেকে সাত কর্মকর্তাকে পরিচালক পদে পদোন্নতি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বুধবার (২৭ ডিসেম্বর) দুদক সচিব মো মাহবুব হোসেন সই করা প্রজ্ঞাপন সূত্রে এ তথ্য জানা গেছে। 

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন, মোহাম্মদ ইব্রাহিম, মো. তালেবুর রহমান, মো. জাহাঙ্গীর হোসেন, মোহাম্মদ আবুল হোসেন, এস এম এম আখতার হামিদ ভূঞা, মো. মোজাহার আলী সরদার ও জালাল উদ্দিন আহমদ।

পদোন্নতি প্রাপ্তদের মধ্যে মোহাম্মদ ইব্রাহিম ও মো. জাহাঙ্গীর হোসেন দুদকের প্রধান কার্যালয়ে, মো. তালেবুর রহমান ময়মনসিংহের বিভাগীয় কার্যালয়ে, ময়মনসিংহের জেলা কার্যালয়ে মোহা. আবুল হোসেন, ঢাকা-১ এর জেলা কার্যালয়ে এস এম এম আখতার হামিদ ভূঞা, মো. মোজাহার আলী সরদার গাজীপুরের জেলা কার্যালয়ে এবং জালাল উদ্দিন আহমদ চাঁদপুর জেলা কার্যালয় কর্মরত আছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com