শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বনানীর সুইটড্রিম হোটেলে মদ, অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খাগড়াছড়িতে দুই পক্ষের সংঘর্ষ, দোকানপাটে অগ্নিসংযোগ সুনামগঞ্জে সাবেক পরিকল্পনামন্ত্রী গ্রেফতার প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন দুই সাংবাদিক শেখ হাসিনার বিরুদ্ধে আরও ৬ হত্যা মামলা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় ৬ শিক্ষার্থী আটক সম্পদের হিসাব দিতে হবে উপদেষ্টাদের, নীতিমালা অনুমোদন অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন যেসব দেশে অর্থপাচার হচ্ছে তাদের দায়ও কম নয়: টিআইবি হেলিকপ্টারে চট্টগ্রাম নেওয়া হলো সাবেক এমপি ফজলে করিমকে পদ্মায় ভেঙে পড়লো জাতীয় গ্রিডের বিদ্যুতের টাওয়ার শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ‘নতুন কোনো ইটাভাটার অনুমতি নয়, ৩৪৯১টি অবৈধ ইটভাটা বন্ধ করা হবে’ সময় থাকতে শেখ হাসিনাকে ফেরত পাঠান, ভারতের উদ্দেশে দুদু ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র: রিপোর্ট ঢাবিতে চোর সন্দেহে হত্যা : তিন অভিযুক্ত গ্রেফতার ভৈরবে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের মত্যুদণ্ড ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসের মতবিনিময় কেন্দ্রীয় ব্যাংকের অনাপত্তিপত্র পেলো ইসলামী ব্যাংক নেতানিয়াহুসহ শীর্ষ কর্মকর্তাদের হত্যার পরিকল্পনা গ্রেফতার ১ জন

দুই সন্তান হত্যা : সেই ঘাতক পিতাকে পুলিশে সোপর্দ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ওসমানীনগর (সিলেট) : সিলেটের ওসমানীনগরে চাঞ্চল্যকর দুই সন্তান হত্যাকারী পলাতক সেই ঘাতক পিতাকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

আজ ভোর সাড়ে ৭টার দিকে উপজেলার চিন্তামনি দরগাবন্দ এলাকা থেকে দুই সন্তান হন্তারক পিতা ছাতিরকে আটক করা হয়। পরে পুলিশের হাতে তাকে সোপর্দ করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঘাতক ছাতির মিয়া তার দুই ছেলেকে যে স্থানে হত্যা করেছিল ঠিক তার অল্প দুরে ধান ক্ষেতে লুকিয়ে ছিল। সেখান থেকে বের হয়ে আজ ভোরে এলাকা ত্যাগ করার করার সময় স্থানীয়রা তাকে দেখে আটক করে পুলিশ খবর দেয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজ হাতে সুপারি শলা দিয়ে খুচিয়ে খুচিয়ে সন্তান রুজেল ও মামুনকে হত্যার কথা স্বীকার করেছে ঘাতক পিতা ছাতির।

ওসমানীনগর থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে কি কারণে দুই সন্তানকে ছাতির হত্যা করেছে সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি বলে জানান ওসি।

প্রসঙ্গত, গত সোমবার বিকালে চিন্তামনি দরগাবন্দ এলাকায় দুই সন্তানকে নিয়ে মাছ ধরতে যায় ছাতির আলী। সেখানেই তাদের হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায় এই ঘাতক পিতা।

পরে স্থানীয়রা লাশ দেখে পুলিশকে খবর দিলে রাত ৯টায় পুলিশ এসে দুই সন্তানের মরদেহ উদ্ধার করে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com