মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু গয়েশ্বর-রিজভীসহ বিএনপির ১০২ নেতাকর্মীকে অব্যাহতি চাঁপাইনবাবগঞ্জে বন্যা আতঙ্ক, ৬ হাজার পরিবার পানিবন্দি নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু আটক অপহরণের ৭০ বছর পর পরিবার ফিরে পেলেন তিনি যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক ১ নভেম্বর থেকে পলিথিন ব্যাগ নিষিদ্ধ জেনারেল আজিজের দুই ভাইয়ের চার এনআইডি বাতিল

দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

রাউজানে অগ্নিসংযোগ ও ভাঙচুরের দুটি মামলায় চট্টগ্রাম-৬ আসনের সাবেক সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীকে দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার সকালে চট্টগ্রাম আদালত শুনানি শেষে এ সিদ্ধান্ত দেন। একই সঙ্গে ফজলে করিমের আইনজীবীর আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার চিকিৎসা এবং কারা বিধি অনুযায়ী ডিভিশন দেওয়ার নির্দেশ দেন।

এর আগে, সকাল সাড়ে ৭টার দিকে তাকে চট্টগ্রাম আদালতে নিয়ে আসা হয়। এ সময় আদালত চত্বরে নেওয়া হয় বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। তবে আদালত প্রাঙ্গণে আগে থেকে উপস্থিত বিক্ষুব্ধ জনতা সাবেক সংসদ সদস্যের ফাঁসি দাবি করে স্লোগান দেন ও প্রিজন ভ্যানে ডিম নিক্ষেপ করেন।

চট্টগ্রাম জেলা কোট পরিদর্শক জাকির হোসেন গণমাধ্যমকে বলেন, রাউজান থানায় সম্প্রতি হওয়া মুনিরিয়া যুব তাবলিগ কমিটির কার্যালয় ভাঙচুরের ঘটনায় ফজলে করিম চৌধুরীকে গ্রেফতার দেখানোর আবেদন করে জেলা গোয়েন্দা পুলিশ। একই সঙ্গে আরেক মামলায় সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুল হারুন শুনানি শেষে ফজলে করিমকে গ্রেফতার দেখানোর নির্দেশ দেন।

আদালত রাউজান নোয়াজিশপুরে মুনিরিয়া যুব তাবলিগ কমিটির কার্যালয় ভাঙচুরের মামলায় ফজলে করিমের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। পাশাপাশি আসামির আইনজীবীর আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাকে কারা বিধি অনুযায়ী চিকিৎসা এবং ডিভিশন দিতে জেল সুপারকে নির্দেশ দেন। এ ছাড়া নগরের আরও তিন মামলায় তাকে গ্রেফতার দেখানোর নির্দেশ দেন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com