রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান জুলাই হত্যাকাণ্ডের বিচার আওয়ামী লীগের আইনেই করতে হবে মায়ের মৃত্যুর খবরে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ২ বোনের ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা

দুই ট্রেনের সংঘর্ষ, চিলাহাটি-ঢাকা রুটে ট্রেন চলাচল বন্ধ

নীলফামারী প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

নীলফামারীর ডোমার উপজেলায় মিতালী এক্সপ্রেসের লাইট ইঞ্জিন ও খুলনাগামী রূপসা এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষের পর চিলাহাটি-ঢাকা রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এ সময় দুই ট্রেনের চালকসহ প্রায় ১৫ জন আহত হয়েছেন।

বুধবার (১৮ জানুয়ারি) সৈয়দপুরে রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আজম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন, মিতালীর সহকারী লোকোমাস্টার মাজেদুর রহমান ও রুপসা এক্সপ্রেসের লোকোমাস্টার নাজমুল হক। বাকিদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে ৮টায় খুলনাগামী রূপসা এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটি পয়েন্ট ছেড়ে কিছুটা সামনে এগোচ্ছিল। এ সময় মিতালী এক্সপ্রেস ট্রেনের লাইট ইঞ্জিনের সঙ্গে রূপসা এক্সপ্রেসের সংঘর্ষ হয়। এতে প্রায় ১৫ জন আহত হয়েছেন। পরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

সৈয়দপুরে রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আজম জানান, বুধবার সকালে এ ঘটনা ঘটে। পার্বতীপুর থেকে ‘মিতালি এক্সপ্রেস’ ট্রেনটি আনতে একটি খালি ইঞ্জিন চিলাহাটি যায়। এ সময় লাইন ক্লিয়ার না পেয়ে আউটারে দাঁড়িয়ে ছিল ইঞ্জিনটি। পরে খুলনাগামী ‘রূপসা এক্সপ্রেস’ ট্রেনটি চিলাহাটি পৌঁছালে লাইন ক্লিয়ার করে দেওয়া হয়। এ সময় রূপসা এক্সপ্রেস খুলনা যাওয়ার সময় দাঁড়িয়ে থাকা ওই খালি ইঞ্জিনকে ধাক্কা দেয়। এতে কয়েকজন আহত হয়েছেন। এ কারণে ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

তিনি আরও জানান, আমরা পার্বতীপুর থেকে উদ্ধারকারী ইঞ্জিন নিয়ে ঘটনাস্থলে যাচ্ছি। উদ্ধার কাজ শেষ হলেই লাইনে ট্রেন চলাচল শুরু হবে। তবে আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com