বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণপিটুনিতে রেনু হত্যা: একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ রসায়নে নোবেলজয়ীর নাম ঘোষণা বিকেলে গুজব নিয়ে ফেসবুক স্ট্যাটাসে যা বললেন উপদেষ্টা আসিফ সুনামগঞ্জের সাবেক এমপি মহিবুর রহমান গ্রেপ্তার গাজায় ইসরায়েলি হামলায় শিশুসহ আরও ২৫ ফিলিস্তিনি নিহত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত সংখ্যালঘুরা ক্ষতিপূরণ পাবেন : উপদেষ্টা নাহিদ জাহাজে কম খরচে হাজিদের হজে পাঠানোর প্রক্রিয়া চলছে: ধর্ম উপদেষ্টা শপথ নিলেন হাইকোর্টের ২৩ বিচারপতি শারদীয় দুর্গোৎসব শুরু আজ মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর

দীপিকার মুকুটে এবার যোগ হচ্ছে নতুন পালক

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক মঞ্চে একাধিকবার দেশের মুখ উজ্জ্বল করেছেন বলিউউ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কখনো হলিউড ছবিতে নজর কেড়েছে তার অভিনয়, আবার কখনো কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরিদের তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি। এবার তার মুকুটে জুড়তে চলেছে নয়া পালক। এবার তাকে দেখা যাবে কাতার বিশ্বকাপের মঞ্চে।

জানা গেছে, আগামী ১৮ ডিসেম্বর বিশ্বকাপ ফাইনালে দোহার লুসাইল স্টেডিয়ামে ট্রফি উন্মোচন করতে যাচ্ছেন এই অভিনেত্রী। বিশ্বের প্রথম অভিনেত্রী হিসেবে সোনালি ট্রফি উন্মোচন করবেন দীপিকা।

জিনিউজসহ ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, বিশ্বকাপ জ্বরে আক্রান্ত গোটা বিশ্ব। সারা পৃথিবী থেকে ফুটবলপ্রেমীরা এসেছেন কাতারে। চলছে নকআউট পর্বের খেলা। আগামী ১৮ ডিসেম্বর হতে চলেছে বিশ্বকাপ ফাইনাল। কোন দুই দলের মধ্যে খেলা হবে ফাইনাল, তা নিয়ে তর্ক বিতর্কের শেষ নেই। যদিও ভারত অংশগ্রহণ করতে পারেনি বিশ্বকাপে, তবে এবার ফিফার ইতিহাসে নাম লেখাতে চলেছেন এক ভারতীয়।

এই প্রথম কোনো অভিনেত্রীর হাতে উন্মোচিত হতে চলেছে ফিফা ওয়ার্ল্ড কাপের ট্রফি। সম্প্রতি বিশ্বকাপের মঞ্চে তার নাচে ও গানে ঝড় তুলেছিলেন নোরা ফাতেহি। এবার সেখানে হাজির থাকতে চলেছেন দীপিকা।

সূত্রের খবর, ফাইনাল ম্যাচের আগেই কাতার উড়ে যাবেন দীপিকা। আর ফাইনালের দিন ভরা স্টেডিয়ামের মাঝে বিশ্বকাপ ট্রফি উন্মোচিত হবে তার হাত ধরেই। নিঃসন্দেহে যা ভারতীয়দের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের।

উল্লেখ্য, কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জুরি সদস্য হওয়ার পরই ‘গোল্ডেন রেশিও অফ বিউটি’র তরফে সেরা ১০ সুন্দরীদের তালিকায় উঠে এসেছিল দীপিকার নাম। একমাত্র ভারতীয় হিসেবে এই অনন্য কীর্তির মালকিন হয়েছিলেন তিনি। এবার বিশ্বকাপের ফাইনালে থাকার খবর সত্যি হলে তা দীপিকা তথা গোটা দেশের কাছেই হবে বড় প্রাপ্তি।

শেষবার দীপিকাকে দেখা গিয়েছিল ‘গেহরাঁইয়া’ ছবিতে। আগামী জানুয়ারিতে মুক্তি পাবে দীপিকা অভিনীত সিনেমা ‘পাঠান’। সেখানে শাহরুখ খান এবং জন আব্রাহামকেও দেখা যাবে। এ ছাড়া ‘প্রোজেক্ট কে’ নামে আর একটি সিনেমার কাজেও এখন ব্যস্ত দীপিকা। সেখানে দক্ষিণী অভিনেতা প্রকাশ রয়েছেন। এ ছাড়া স্বামী রণবীর সিংহের সিনেমা ‘সার্কাস’-এও বিশেষ চরিত্রে দেখা যাবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com