রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা

দীঘিনালায় ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

খাগড়াছড়ি প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ৫২ বার পড়া হয়েছে

ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন এবং রাঙামাটির ফজলে এলাহীসহ ছয় সাংবাদিকের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে দীঘিনালায় মানববন্ধন করা হয়েছে। দীঘিনালা প্রেস ক্লাবের আয়োজনে বুধবার (২৬ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে শহীদ মিনারের সামনে এই মানববন্ধন করা হয়। প্রেস ক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজুর সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য দেন এটিএন বাংলার জেলা প্রতিনিধি আবু দাউদ, প্রেস ক্লাব সেক্রেটারি জাকির হোসেন, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুমন, সাংবাদিক আক্তার হোসেন ও রেড ক্রিসেন্ট যুব ইউনিটের রিফাত। এ ছাড়া মানববন্ধনের সঙ্গে সংহতি প্রকাশ করে বিভিন্ন সামাজিক সংগঠন, কলেজ শিক্ষার্থীসহ শতাধিক লোক অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখালেখির অজুহাতে সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হচ্ছে। এই আইনে একের পর এক মামলা দিয়ে সাংবাদিকদের গ্রেপ্তারসহ হয়রানি করা হচ্ছে। তাই বিষয়টি গুরুত্বসহকারে বিবেচনা করে আইনটি বাতিল না হলেও সংশোধনের জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com