শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

দিনমজুরের বিছানায় কোটি টাকার হেরোইন!

সাভার প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

পেশায় দিনমজুর। আর সবার মতো তিনিও দিনের বেলায় কাজে যান। কখনো রাজমিস্ত্রীর সহযোগী, কখনও ইটভাটায় কাজ করেন। কিন্তু এই পেশার আড়ালে তিনি বড় ধরনের মাদক কারবারি।

তার ভাড়া বাসার বিছানার তোষাকের নিচ থেকে একে একে উদ্ধার করা হয় কোটি টাকার হেরোইন। সাভারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হেরাইনসহ আশরাফ ওরফে ইমাম নামে এই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশ। বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।  

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ডিবি অফিসে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ঢাকা জেলার (উত্তর) ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন। এর আগে বুধবার দিবাগত রাতে সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি গ্রামের একটি টিনশেড বাড়ি থেকে তাকে হেরোইনসহ আটক করা হয়।

গ্রেপ্তার আশরাফ ওরফে ইমাম চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা চাকপাড়া গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে। বর্তমানে সাভারের জয়নাবাড়ি গ্রামের ইসহাক মিয়ার টিনশেড বাড়িতে ভাড়া থাকেন।

মামলার বাদী ও ঢাকা জেলার (উত্তর) ডিবি’র এসআই সহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালাই। এসময় মাদক কারবারি আশরাফকে তার ভাড়া বাসার কক্ষ থেকে আটক করি। জব্দ করি বিপুল পরিমাণ হেরোইন। জব্দকৃত হেরোইনের ওজন প্রায় এক কেজি ৪০০ গ্রাম। যার বাজারমূল্য প্রায় এক কোটি ৮০ হাজার টাকা। সে মূলত ভারত থেকে আসা এই মাদক সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ঢাকা এনে খুচরা বিক্রির করতেন। সীমান্তবর্তী এলাকায় তার ছদ্মনাম তোফাজ্জল হোসেন। লেনদেন হয় বিকাশের মাধ্যমে।

এ বিষয়ে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন বলেন, আশরাফ চিহ্নিত বড় ধরনের মাদক কারবারি। নিজের পরিচয় আড়াল করে মাদক বিক্রি করে আসছিলেন। গত ৫ মাস ধরে এই এলাকায় অবস্থান করছে। প্রতিবেশীদের কাছে নিজেকে দিনমজুর ও দরিদ্র মানুষ নামেই পরিচিত ছিল আশরাফ। এই চক্রের বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com