বুধবার, ২৬ জুন ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ বিকাশে সম্মানী পাবেন ৪র্থ অর্থনৈতিক শুমারির কর্মীরা গোপন চুক্তি করলে এখন বিএনপি ক্ষমতায় থাকতো : মির্জা ফখরুল ২৭ জুন পদ্মা সেতুর ৩১৪ কোটি টাকার চেক হস্তান্তর : সেতুমন্ত্রী ‘সামাজিক বিচারের মাধ্যমে মামলা কমিয়ে আনা সম্ভব’ যারাই দুর্নীতিবাজ তারাই শেখ হাসিনার ঘনিষ্টজন: রিজভী গাজায় ইসরায়েলি হামলায় হামাস প্রধানের বোনসহ নিহত ১০ সন্ত্রাসীদের গুলিতে সাবেক ইউপি সদস্য নিহত স্বাস্থ্যের ১৩ প্রতিষ্ঠানের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সই

তিন ঘণ্টায় ৫২ মিলিমিটার বৃষ্টি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮
  • ১৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীতে মাত্র তিন ঘণ্টায় ৫২ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ বৃষ্টিপাত রেকর্ড করা হয়।

রাজধানীতে বৃষ্টি এখনও চলছে।  সোমবার (২৩ জুলাই) সারাদিনে ৫৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়।  গতকালের চেয়ে মঙ্গলবার (২৪ জুলাই) বেশি বৃষ্টিপাত হতে পারে বলে জানিয়েছেন আবহাওয়া অধিদফতরের কর্তব্যরত বজলুর রশীদ।

তিনি জানান, গত ছয় ঘণ্টায় চট্টগ্রামের সীতাকুন্ডুতে ১৪২ মিলিমিটার দেশের সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করা হয়। তবে সোমবার ফেনীতে সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করা হয় ১১০ মিলিমিটার।

আবহাওয়া অধিদফতর বলছে, মৌসুমী বায়ুর প্রভাবে চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, ঢাকা, ময়মনসিংহ, রাজশাহী ও রংপুর বিভাগের কোথাও কোথাও ভারী থেকে অতিভারী বর্ষণ হচ্ছে।

অনবরত বৃষ্টির কারণে রাজধানীতে পুরান ঢাকার বিভিন্ন সড়ক ও মিরপুর, আগারগাঁও, মোহাম্মদপুর, ধানমন্ডি, নিউমার্কেট ও লালবাগে জলজট ও যানজটের সৃষ্টি হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই মিরপুরের বিভিন্ন এলাকায় রীতিমতো নৌকায় মানুষ পারাপার চলছে বলে জানিয়েছেন।  সূত্র: জাগোনিউজ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com