বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ

ঢাবির ভর্তি পরীক্ষায় ‘মাশরাফি’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রশ্নপত্রে জনপ্রিয় ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে প্রশ্ন করা হয়েছে।

শুক্রবার অনুষ্ঠিত ২০১৭-১৮ সেশনের ভর্তি পরীক্ষার কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ইংরেজি অংশের প্যাসেজটি মাশরাফিকে নিয়ে করা হয়। প্যাসেজের অধীনে ৫টি প্রশ্ন করা হয় মাশরাফিকে নিয়ে।

বিষয়টি নিয়ে বেশ খুশি ভর্তিচ্ছুরা। তারা বলেছেন, প্যাসেজটি মাশরাফিকে নিয়ে করায় উত্তর দিতে কষ্ট হয়নি।

বিষয়টি নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝেও উচ্ছ্বাস দেখা গেছে। তারা বলছেন, এটি নিঃসন্দেহে একটি ব্যতিক্রমী আয়োজন। ঢাকা বিশ্ববিদ্যালয় সেটি দেখিয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com