রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

ঢাকা-রংপুর মহাসড়কে দাঁড়িয়ে থাকা লরিতে আগুন

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

বগুড়ার শাজাহানপুরে রাস্তার ওপর দাঁড়িয়ে থাকা পানিবাহী লরিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৬ নভেম্বর) বেলা ১১টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের বেতগাড়ীতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-রংপুর মহাসড়কের ফোরলেনে উন্নীতকরণ প্রকল্পের কাজ চলছে। সিপিসিএল কনস্ট্রাকশনের একটি পানিবাহী লরি ওই মহাসড়কে পানি দিয়ে কিউরিংয়ের কাজ করছিল। কিছু সময়ের বেতগাড়ী এলাকায় রাস্তার ওপর দাঁড়িয়ে ছিল লরিটি। বেলা সাড়ে ১১টার দিকে ১০-১৫ জন দুর্বৃত্তরা এসে লরিতে আগুন ধরিয়ে পালিয়ে যায়। পুলিশ ও স্থানীয় বাসিন্দারা এসে আগুন নেভান।

লরিচালক হাফিজুর রহমান বলেন, সড়কে পানি দিয়ে গাড়ি নিয়ে দাঁড়িয়ে ছিলাম। এ সময় কয়েকজন যুবক সুজাবাদ এলাকার দিকে থেকে এসে গাড়ি লক্ষ্য করে কিছু একটা নিক্ষেপ করে পালিয়ে যায়। এরপরেই বিকট শব্দে বিস্ফোরণ হয়ে আগুন ধরে।

তিনি আরও বলেন, আগুনে লরির ইঞ্জিনসহ কেবিনের পুরো অংশই পুড়ে গেছে। এতে প্রায় কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, আগুন লাগার সময় বিকট শব্দ শুনতে পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। দুর্বৃত্তদের শনাক্তে কাজ চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com