বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

ঢাকায় বিদেশি নাগরিকের ৩৩ হাজার ডলার চুরি

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

রাজধানীতে এক বিদেশি নাগরিকের ৩৩ হাজার ইউএস ডলার চুরি হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার নাম- মো. তালহা ইউসুফ।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে গোয়েন্দা উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) বদরুজ্জামান জিল্লু  বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ৯ মার্চ উত্তরা পূর্ব থানার ৪ নম্বর সেক্টরের বাসায় একজন বিদেশি নাগরিক কর্মকর্তার কাছ থেকে ৩৩ হাজার ইউএস ডলার চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় উত্তরা পূর্ব থানায় মামলা হয়। মামলাটি ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা উত্তরা বিভাগ।

এডিসি বদরুজ্জামান বলেন, মামলাটি তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তের অবস্থান শনাক্ত করে ভাটারা থানার বসুন্ধরা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ১০ হাজার ইউএস ডলার। বাকি ডলার উদ্ধার করা সম্ভব হয়নি।

গ্রেফতার তালহাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com