বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের শরিয়াহ সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত ভারত থেকে এলো ৫৯৩ টন কাঁচামরিচ, কেজি ৯৬ টাকা হাইকোর্ট ঘেরাওয়ের ঘোষণা সারজিস-হাসনাতের ৪৩তম বিসিএস থেকে দুই হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন ইউনূস দায়িত্ব গ্রহণে বাংলাদেশে মার্কিন কোম্পানির আগ্রহ বেড়েছে ডেঙ্গু কেড়ে নিলো আরও ৮ প্রাণ, একদিনে হাসপাতালে ১১০৮ জন যতদিন প্রয়োজন ততদিন আহতদের চিকিৎসা দেবে সরকার: পররাষ্ট্র উপদেষ্টা ট্রাইব্যুনালে সাংবাদিকদের বিচার হবে, তবে সেটা সুবিচার: আসিফ নজরুল বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে শিল্প উপদেষ্টার সঙ্গে ভারতীয় হাই কমিশনারের সাক্ষাৎ মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত সাবেক বিমানমন্ত্রী ফারুক খান ২ দিনের রিমান্ডে আরাকান আর্মির হেফাজত থেকে ১৬ জেলেকে ফেরত এনেছে বিজিবি ৬ দিনের ছুটি শেষে হিলিতে আমদানি-রপ্তানি শুরু সাকিবের দেশে আসা-যাওয়ায় আইনি বাধা নেই: ক্রীড়া উপদেষ্টা আমরা শুনতে চাই না বিচারকরা ঘুষ খায়: ডা. শফিকুর কিউবার রাজপথে ফিলিস্তিনপন্থি মিছিল, নেতৃত্ব দিলেন প্রেসিডেন্ট লেবাননে ২৫ শহর খালি করার নির্দেশ ইসরায়েলের সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের ৭ দিনের রিমান্ড আবেদন

ঢাকার সব প্রবেশমুখে বিএনপি নেতাকর্মীদের অবস্থান

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঢাকার সব প্রবেশমুখে অবস্থান নিয়েছেন বিএনপির নেতাকর্মীরা।

শনিবার (২৯ জুলাই) বেলা ১১টার পর থেকে বিভিন্ন সড়কে অবস্থান নিতে শুরু করেন তারা। একপর্যায়ে ঢাকার সব প্রবেশমুখে অবস্থান নেন নেতাকর্মীরা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লাঠিসোঁটা হাতে জড়ো হন তারা। শুরু হয় বিভিন্ন স্থানে সংঘর্ষ।

সকাল থেকে বিভিন্ন পয়েন্টে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক উপস্থিতি দেখা যাচ্ছে। সেইসঙ্গে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাবুবাজার ব্রিজের দক্ষিণ প্রান্তে কদমতলী এলাকায় সতর্ক অবস্থান নিয়েছে কেরানীগঞ্জ, দোহার ও নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ ছাড়াও রাজধানীর গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে অবস্থান নেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।

এ সময় বিভিন্ন স্থানে অবস্থান নিতে চাইলে বিএনপি নেতাকর্মীদের বাধা দেয় পুলিশ। কয়েক জায়গায় মাইক, চেয়ার জব্দ করে নেয়া হয়।

তবে পুলিশি বাধার কারণে ভেন্যু পরিবর্তন করে বেলা ১১টার দিকে কেন্দ্রিয় কমিটির নির্দেশে নেতাকর্মীরা মাতুয়াইল শিশু-মাতৃ স্বাস্থ্য ইনন্টিটিউটের সামনের সড়কে অবস্থান নেন।

মাতুয়াইল মেডিকেলের সামনে সড়কে অবস্থান নেন যুবদলের নেতাকর্মীরা। ধোলাইপাড় থেকে মিছিল নিয়ে বিএনপি নেতাকর্মীরা বাবুবাজাত ব্রিজের দিকে যেতে দেখা যায়।

এ ছাড়াও রাজধানীর গাবতলীসহ বিভিন্ন স্থানে সড়কে অবস্থান নেন নেতাকর্মীরা। আবদুল্লাহপুরে সড়কও অবরোধ করেন তারা। এ সময় ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রাজধানীর উত্তরায়ও দফায় দফায় ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com