শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

ডিসি অফিসে ঢুকে কর্মকর্তাকে মারধরের অভিযোগে যুবক আটক

বরিশাল প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে (ডিসি) ঢুকে এক কর্মকর্তাকে মারধরের অভিযোগে মেহেদী হাসান অভি (২৮) নামে এক যুবককে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বেলা ১টার দিকে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক শহিদুল ইসলাম।

আটক মেহেদী হাসান অভি বাকেরগঞ্জ উপজেলার মজিবর রহমানের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

জেলা প্রশাসক শহিদুল ইসলাম জানান, আটক মেহেদী অফিসে এসে এক কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালাগাল এবং বিভিন্ন হুমকি দেন। তিনি সরকারি কাজে বাধা সৃষ্টি করেছেন।

তিনি আরও জানান, ওই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে সরকারি কাজে বাধা, হুমকি এবং হামলার অভিযোগে মামলা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে আটক যুবক মেহেদী হাসান অভি সাংবাদিকদের জানান, প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগে একটি পুনঃতদন্তের বিষয়ে খোঁজ নিতে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে যান। এরপর সেখানের ২২২ নম্বর কক্ষে জেনারেল সার্টিফিকেট অফিসার অং মাচিং মারমার রুমে যান তিনি।

ওই কক্ষে কথা বলার সময় তর্কবিতর্কের একপর্যায়ে সেখানে থাকা নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) অংছিং মারমা তাকে একটি চড় দেয়। তিনিও তাকে পাল্টা একটা চড় মারেন। এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারীরা তাকে ধরে একটি কক্ষে নিয়ে প্রচুর মারধর করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

এ বিষয়ে নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) অংছিং মারমা গণমাধ্যমের সঙ্গে কোন কথা বলতে রাজি হননি।

এ ব্যাপারে বরিশাল কোতয়ালি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আরিচুল হক জানান, ওই যুবক অবৈধভাবে জেলা প্রশাসক কার্যালয়ের সার্টিফিকেট শাখায় ঢুকে অনৈতিক কোনো কাজের জন্য চাপ সৃষ্টি করেছে। কর্তৃপক্ষ তাকে আটক করে পুলিশে দিয়েছে। তবে তাকে মারধরের কোন অভিযোগ করেননি আটক যুবক।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com