রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে দুর্গাপূজা শেষ হচ্ছে আজ ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম

ডিবি পরিচয়ে আমেরিকা ফেরত প্রবাসীর গাড়ি আটকে মালামাল লুট

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে আমেরিকা ফেরত প্রবাসীর কাছ থেকে নগদ ৫ হাজার ১২০ ডলারসহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে সিদ্ধিরগঞ্জের আটি ওয়াবদা কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, আমেরিকা ফেরত প্রবাসী মো. আরিফ হোসেন কুয়েত এয়ারওয়েজের একটি বিমানে শুক্রবার রাত ১২টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। রাত ১টা ৫০ মিনিটের সময় একটি মাইক্রোবাসযোগে বিমানবন্দর থেকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাসায় যাচ্ছিলেন তিনি। এ সময় গাড়িটি কাঁচপুর সেতুর পশ্চিম পাশে ইউটার্ন নিয়ে সিদ্ধিরগঞ্জের আটি ওয়াবদা কলোনি এলাকায় আসামাত্র গাড়িটিকে সিগন্যাল দিলে প্রথমে চালক শহিদুল ইসলাম সামনের দিকে এগিয়ে যেতে থাকে।

এ সময় খাজা লাইমস নামে একটি চুন কারখানার সামনে সাদা কালারের হাইচ মাইক্রোবাস নিয়ে বেরিকেট দিয়ে আমেরিকা প্রবাসী মো. আরিফ হোসেনকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তল্লাশির নামে তার মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে আরিফ হোসেনকে গাড়ি থেকে নামিয়ে মারধর করতে থাকে। এ সময় তাকে বাঁচাতে এগিয়ে আসলে তার বাড়ির কেয়ারটেকার মো. মিজানুর রহমানকে মারধরে আহত করে।

এসময় ডিবি পুলিশের জ্যাকেট পরা ৭/৮ জন লোক প্রবাসী আরিফের নিকট থেকে নগদ ৫ জাহার ১২০ ইউএস ডলার, আমেরিকান গ্রীনকার্ড, পাসপোর্ট, আইফোন-১৪ প্রো মেক্স, ক্রেডিট কার্ড ও মালামালসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, ডাকাতির ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com