শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

ঠাকুরগাঁওয়ে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু, নিখোঁজ ১

ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদীতে ডুবে মাসুম (১২) ও জাহিদ (৭) নামে দুই শিশু নিহত হয়েছে।

এ ঘটনায় শাওন (৮) নামে এক শিশু নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা করছে ফায়ার সার্ভিসের একটি দল।

মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেল ৪টার দিকে সদর উপজেলার নারগুন ইউনিয়নে কহরপাড়া ঘাটে এ ঘটনা ঘটে।

নিহত জাহিদ হাসান কহরপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে ও মাসুম একই গ্রামের মুনছুর আলীর ছেলে। তবে নিখোঁজ শাওনের বাবার নাম জানা যায়নি।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর সরোয়ার হোসেন এসব তথ্য জানান।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, পাঁচ থেকে সাতজন শিশু বিকেলে নদীতে গোসল করতে নামে। এসময় ডুবে যায় মাসুম, জাহিদ ও শাওন। বাকিরা তীরে উঠে চিৎকার শুরু করে। স্থানীয়দের সহযোগিতায় মাসুম ও জাহিদকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com