সোমবার, ০৮ জুলাই ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

ট্রোলের শিকার হৃতিকের সাবেক স্ত্রী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

বলিউড অভিনেতা হৃতিক রোশানের সাবেক স্ত্রী সুজান খান তার প্রেমিক আরসালান গোনির সঙ্গে নববর্ষের ছুটি কাটাতে যাচ্ছিলেন বিদেশে। কিন্তু মুম্বাই বিমানবন্দরেই আটকে দেওয়া হলো তাদের। ফলে প্রেমিককে নিয়ে বাড়ি ফিরতে হয়েছে সুজানকে। পাপারাৎজির ক্যামেরায় বন্দি এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, সুজান ও আরসালান পাসপোর্ট ভুল করে বাড়িতে রেখেই বিমানবন্দরে গিয়েছিলেন।বিমানবন্দরে চেকিংয়ের সময় সুজান ও আরসালান, দুজনেরই খেয়াল হয় যে তারা কেউই পাসপোর্ট নিয়ে আসেননি। ফলে বিমানবন্দরে নিরাপত্তারক্ষীরা পাসপোর্ট দেখতে চাইলে তারা তা দেখাতে পারেননি। তাই বাড়ি ফিরে যেতে হয় সুজান ও আরসালানকে।

এদিকে পাপারাৎজিদের ক্যামেরায় এই ভিডিও পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। আর সেখান থেকেই শুরু হয়েছে ট্রোলের বন্যা। একের পর এক কটাক্ষের ঝড় বইতে থাকে। এক নেটিজেন লিখেছেন, ‘যাহ তাহলে আপাতত প্রেমিকের সঙ্গে আর বেড়াতে যাওয়া হল না!’ আরেকজন লিখেছেন, ‘কৃষকে বলুন, এসে পৌঁছে দেবে।’ কৃষ সিনেমায় হৃত্বিক রোশানকে সাধারণ মানুষকে সাহায্য করতে দেখা গেছে। এবার সাবেক স্ত্রীর জন্য তিনি হাজির হবেন না? কটাক্ষের ছলে এরকম অসংখ্য মন্তব্য করেছেন নেটিজেনরা। 

প্রসঙ্গত, ২০০০ সালে হৃত্বিক রোশানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সুজান খান। এরপর ২০১৩ সালে হৃত্বিক-সুজানের বিচ্ছেদ হয়। ২০১৪ সালে তাদের আইনি বিচ্ছেদ চূড়ান্ত হয়। হৃত্বিক ও সুজানের দুই সন্তান রয়েছে – রেহান (১৬) ও হৃদান (১৪)।

বিবাহ-বিচ্ছেদের পর দীর্ঘদিন একা থাকলেও হৃত্বিক রোশান বর্তমানে মডেল সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন। অন্যদিকে, সুজান খান অভিনেতা আরসালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে সন্তানদের স্বার্থে একে অপরের সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখেছেন হৃত্বিক ও সুজান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com