সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’ ঈদের দিন কেমন থাকবে দেশের আবহাওয়া রাখাইনের নিয়ন্ত্রণ হারানোর পথে মিয়ানমার সেনাবাহিনী বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় সোমবার বরিশালে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২

ট্রাম্পকে হোয়াইট হাউজে ওবামার আমন্ত্রণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০১৬
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে হোয়াইট হাউজে আমন্ত্রণ জানিয়েছেন যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট বারাক ওবামা। বৃহস্পতিবার ট্রাম্পের সঙ্গে প্রথমবারের মতো সাক্ষাৎ করতে যাচ্ছেন ওবামা। হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি জশ আর্নেস্ট বুধবার এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন।

আর্নেস্ট জানান, বুধবার নির্বাচনের ফল ঘোষণার পর দুই প্রার্থী হিলারি ও ট্রাম্পকে হোয়াইট হাউজে আমন্ত্রণ জানিয়েছেন ওবামা। হিলারি সারা দেশে যে জোরদার নির্বাচনী প্রচারণা চালিয়েছিলেন সেজন্য টেলিফোনে তার প্রশংসা করেছেন ওবামা

হোয়াইট হাউজের এ মুখপাত্র জানান, স্থানীয় সময় বুধবার রাতে নির্বাচনের বিষয়ে একটি বিবৃতি দেবেন ওবামা। এতে তিনি ‘ এই কঠিন নির্বাচন পার করার পর দেশের জন্য একসঙ্গে কিভাবে কাজ করা যায়’ সে ব্যাপারে তিনি কথা বলতে পারেন বলে আশা করা যাচ্ছে।

প্রসঙ্গত, নির্বাচনী প্রচারণাকালে বিভিন্ন বিতর্কিত মন্তব্যের কারণে ট্রাম্প যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট হিসেবে অযোগ্য বলে মন্তব্য করেছিলেন ওবামা। সর্বশেষ গত সপ্তাহেও ওবামা বলেছিলেন, ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার জন্য ‘মেজাজগত দিক থেকে অযোগ্য’।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com