শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির

ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

নীলফামারী প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

নীলফামারীর ডোমারে ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। বুধবার (২০ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে ডোমার-দেবীগঞ্জ মহাসড়কের সদর ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার খয়েরপুর এলাকার বাকিবুল্লাহর ছেলে জাহাঙ্গীর আলম (৩৬) ও একই উপজেলার ঢাঙগীর হাট এলাকার মৃত আবু তালেবের ছেলে জাহাঙ্গীর হোসেন ডিপজল (৫০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকেল ৪টার দিকে ডোমার-দেবীগঞ্জ মহাসড়কে ডোমার থেকে দেবীগঞ্জগামী একটি ট্রাকের চাপায় মোটরসাইকেল চালক জাহাঙ্গীরের মৃত্যু হয়।

এ সময় গুরুতর আহত হন মোটরসাইকেলের আরোহী জাহাঙ্গীর হোসেন ডিপজল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডোমার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, চালককে আটক করা সম্ভব হয়নি। তবে ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com