মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

টেকনাফে র‍্যাবের অভিযানে ৮ হাজার ইয়াবাসহ আটক ১

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফের হ্নীলায় বিএম অটোগ্যাস ফিলিং স্টেশন এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)-এর সদস্যরা অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ বদি আলম (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে।

বুধবার (০৫ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলার হ্নীলা ইউনিয়নের ঐ এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক বদি আলম একই ইউনিয়নের পূর্ব মহেশখালীয়া পাড়ার মৃত নুর আহমদের ছেলে। এ তথ্য নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সিঃ সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হ্নীলা ইউনিয়নের বিএম অটোগ্যাস ফিলিং স্টেশনের দক্ষিণে আব্দুস সালাম মার্কেটের সামনে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য মাদক কারবারিরা অবস্থান করছে এমন তথ্যে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল উক্ত এলাকায় অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মাদক কারবারি বদি আলমকে আটক করা হয়। 

তিনি আরও বলেন, পরে উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃতের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৮ হাজার ইয়াবা পাওয়া যায়। উদ্ধারকৃত ইয়াবাসহ আটকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com