বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

টেকনাফে গণপিটুনিতে রোহিঙ্গা যুবক নিহত

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফে আজিমুল্লাহ (৩৪) নামে এক রোহিঙ্গা গণপিটুনিতে নিহত হয়েছেন। এ সময় গণপিটুনিতে আহত হয়ে মোহাম্মদ হাশেম (৩০) নামে আরো এক রোহিঙ্গা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

সোমবার (৩১ জুলাই) টেকনাফ উপজেলা হোয়াইক্যং ইউনিয়নের মিনাবাজারের ঘোনা নামকস্থানে এই গণপিটুনির ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, অপহরণ করতে গিয়ে এই দুই রোহিঙ্গা জনতার হাতে আটক হয়ে গণপিটুনির শিকার হন।

নিহত রোহিঙ্গা আজিমুল্লাহ ও আহত মোহাম্মদ হাশেম কুতুপালং ১ নম্বর ক্যাম্পের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, স্থানীয় শাহ আলমের দুই ছেলে আবছার ও তার ছোট ভাই পাহাড় থেকে নিজেদের পালিত গরু নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় ঘোনার কাছে এলে আবছারকে অপহরণকারীরা ধরে বেঁধে ফেলে।

এসময় ছোট ভাই চিৎকার করলে তাদের পেছনে থাকা বাবা শাহ আলম এসে দুই রোহিঙ্গাকে ধাওয়া করে হাতে নাতে ধরে ফেলে। তার সঙ্গে স্থানীয় জনতাও যোগ দেয়। একপর্যায়ে দুই অপহরণকারীদের ধরে গণপিটুনি দেওয়া হয়। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রোকনুজ্জামান বলেন, ‘অপহরণ করতে এসে দুই রোহিঙ্গা জনতার হাতে আটক হয়। জনতার গণপিটুনিতে একজন নিহত হয়েছে আরেকজনের অবস্থা গুরুতর।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com