সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

টাঙ্গাইলে অপহরণকারী চক্রের ৪ সদস্য আটক, ব্যবসায়ী উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

টাঙ্গাইলে অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব। এ সময় অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে জেলা সদর মাঠে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- টাঙ্গাইল পৌর শহরের দেওলা এলাকার মজিদ খানের ছেলে ওয়াসীম খান (৪৫), মৃত আবদুল ছালামের ছেলে মো. হাবিবুল কবির জনি (৪৮), মো. শাহজাহান ফারুকের ছেলে মেহেদী হাসান শিশির (৩০) ও কোদালিয়া এলাকার শফিকুল ইসলামে ছেলে মো. জুয়েল (৩৫)।

এর আগে সোমবার রাত পৌনে ১২টার দিকে ব্যবসায়ী মো. মশিউর রহমান খান মুরাদকে (৩৫) অপহরণ করা হয়।

র‌্যাব-১২ এর টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সোমবার রাতে মশিউর রহমান খান মুরাদকে শহরের কোদালিয়া এলাকা থেকে অস্ত্রের মুখে অপহরণ করা হয়। অপরহণকারীরা ব্যবসায়ীর কাছ থেকে মুক্তিপণ হিসেবে দুই লাখ টাকা দাবি করেন। এ বিষয়ে ভিকটিমের বড় ভাই টাঙ্গাইল র‌্যাব অফিসে লিখিত অভিযোগ করেন।

পরে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে জেলা সদর মাঠ থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার অপহৃত ব্যবসায়ী বাদী হয়ে টাঙ্গাইল থানায় একটি মামলা করেন।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com