সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ঝিনাইদহে ঘন কুয়াশায় সড়কে হেড লাইট জ্বালিয়ে চলছে যান

ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ২০ বার পড়া হয়েছে

ঝিনাইদহে গেল কয়েকদিনের গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শেষে প্রকৃতিতে বইছে হিমেল হাওয়া। শীতের তীব্রতা কিছুটা কম থাকলেও গেল রাত থেকে বেড়েছে কুয়াশা। ঘন কুয়াশায় সকালের দিকে সড়ক-মহাসড়কে হেড লাইট জ্বালিয়ে চলছে যানবাহন। ধানের পাতায় জমেছে শিশির বিন্দু। তবে সকালে জীবিকার তাগিদে বাইরে বের হওয়া মানুষগুলো পড়েন কিছুটা দুর্ভোগে।

বুধবার (১৭ নভেম্বর) সকালে জেলার বিভিন্ন জায়গায় গিয়ে এমন দৃশ্য দেখা যায়।

আবহাওয়া অধিদপ্তর থেকে জানা যায়, সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে। তবে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ১৪ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। খুলনা বিভাগে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৫ থেকে ১৮ ডিগ্রি সেলসিয়াস।

শহরের বাইপাস এলাকার বৃদ্ধ মাহাফুজ মিয়া বলেন, কয়েক দিনের বৃষ্টির পর শীত একটু বেশি। একই সঙ্গে কুয়াশাও অনেক বেশি পড়ছে। আর কয়েক দিনের মধ্যে তীব্র শীত পড়বে মনে হচ্ছে।

ইজিবাইক চালক মো. শাহারিয়ার বলেন, বৃষ্টির পর হঠাৎ করেই মঙ্গলবার সন্ধ্যা থেকে ঘন কুয়াশায় চারপাশে অন্ধকার নেমে আসে। রাস্তায় গাড়ি চালাতে খুবই কষ্ট হচ্ছে। শীতরে শুরুতে এমন অবস্থা, সামনের দিনগুলোতে কী হবে ভাবতে পারছি না।

ঝিনাইদহের আরাপপুর থেকে কথা হয় বাস চালক মিজানুরের সঙ্গে। তিনি বলেন, রাজশাহীর উদ্দেশ্যে রওনা দিচ্ছি। কিন্তু যে কুয়াশা, গাড়ি চালাবো কীভাবে এটাই ভাবছি। কুয়াশায় গাড়ি জোরে চালানো যায় না, এতে সড়কে দুর্ঘটনার আশঙ্কাও থাকে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com