মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

ঝালকাঠিতে বাস দুর্ঘটনা: চালকসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

ঝালকাঠি প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

ঝালকাঠির ছত্রকান্দা এলাকায় বাস দুর্ঘটনায় ১৭ যাত্রী নিহতের ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা করেছে।

রোববার (২৩ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ঝালকাঠি সদর থানার এসআই সুশংকর মল্লিক বাদি হয়ে মামলা করেন।  মামলায় দুর্ঘটনা কবলিত বাশার স্মৃতি   পরিবহনের   চালক,   সুপারভাইজার ও হেলপারকে আসামি করা হয়েছে। 

ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিরউদ্দীন   সরকার   মামলার   বিষয়টি   নিশ্চত   করে জানান,   বাস   দুর্ঘটনায় নিহতদের স্বজনদের পক্ষ থেকে কোনো অভিযোগ বা মামলা না করায় পুলিশ বাদি হয়ে এ মামলা করেছে। এ   ঘটনায়   এখনও   কাউকে   গ্রেপ্তার   করা   সম্ভব   হয়নি। 

উল্লেখ‌্য, শনিবার সকালে ভান্ডারিয়া  থেকে ছেড়ে আসা   বরিশালগামী বাশার স্মৃতি পরিবহন  নামক যাত্রবাহী বাসটি নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশে পুকুরে পরে ১৭ যাত্রী নিহত এবং ৩৫ জনেরও বেশি যাত্রী আহত হন। এ ঘটনায় জেলা প্রশাসের পক্ষ থেকে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com