রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খাল-বিল ভরাটের ফলেই নোয়াখালীর বন্যা পরিস্থিতি দীর্ঘায়িত হয়েছে গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি

ঝালকাঠিতে কলেজছাত্র হত্যার বিচার দাবিতে সড়ক অবরোধ

ঝালকাঠি প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩২ বার পড়া হয়েছে

ঝালকাঠির কাঠালিয়ায় বরিশাল-পাথরঘাটা আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে কলেজছাত্র হৃদয় হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে তার স্বজন, সহপাঠি, এলাকাবাসী, ও মানবাধিকারকর্মীরা।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার বটতলা বাজার-সংলগ্ন আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে এ মানববন্ধন করা হয়।

ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন হৃদয়ের বাবা আব্দুল কুদ্দুস, মা ফজিলাতুন্নেছা, চাচা মো: এনায়েত হোসেন, বটতলা বাজার কমিটির সভাপতি মো: রনি সিকদার, ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো: ফয়সাল আহম্মেদ মিঠু সিকদার, মো: মাহমুদুল হক স্বপন, সাবেক ইউপি সদস্য মলিনা রানী, উপজেলা আওয়ামী লীগ নেতা মো: হুমায়ুন কবির, শ্রমিক নেতা মো: কবির মিয়া, বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মো: আনিছুর রহমান, পরিচালক মো: মোতালেব খান, আব্দুল্লাহ আল মামুন, আব্দুল কাইয়ুম হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা দ্রুত সময়ের মধ্যে হৃদয় হত্যার বিচার দাবি করেন এবং অভিযোগ করে বলেন, দীর্ঘ সময় অতিক্রম হলেও আসামি শনাক্ত কিংবা গ্রেফতার করতে সক্ষম হয়নি পুলিশ। তারা ন্যায়-বিচার থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা করছেন। অল্প সময়ের মধ্যে আসামিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর ২০২২ তারিখ আমুয়া কলেজ পড়ুয়া একাদশ শ্রেণির ছাত্র হৃদয়ের লাশ আনইলবুনিয়া গ্রামের নিজ বাড়ির সামনের একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে কাঠালিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে এবং মামলা করা হয়। ঘটনার দু’মাস অতিবাহিত হলেও এখনো আসামি শনাক্ত ও গ্রেফতার হয়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com