শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

ঝগড়া থামাতে গিয়ে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত, আটক ৩

সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের নবীনগর এলাকায় দুই অটো চালকের মারামারি ফেরাতে গিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ফারুক আহমদ (২৬) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের নবীনগর পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিহত ফারুক জেলা সদর উপজেলার মাইজবাড়ি গ্রামের ওয়ারিশ আলীর ছেলে। তিনি নবীনগর পয়েন্টে দোকানদারী করতেন। এঘটনায় স্থানীয়রা তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে।

হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ পৌর শহরের নবীনগর পয়েন্টে

দুপুরে অটোরিকশা চালক রোমান ও নাজমুলের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে নাজমুল তার আত্মীয় স্বজন ডেকে এনে অটোরিকশা চালক রোমানের ওপর হামলা করেন। এ সময় দোকানদার ফারুক আহমদ ফেরাতে আসলে তাকে বুকের পেছনে ছুরিকাঘাত করে নাজমুলের লোকজন। তাকে আশঙ্কাজনক অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল হোসেন বলেন, নিহত ফারুক আমাদের মার্কেটে ব্যবসা করত। দুই অটোরিকশা চালকের লোকদের সংঘর্ষের সময় ছুরিকাঘাতে তিনি মারা গেছেন বলে আমাকে জানিয়েছে স্থানীয়রা।

খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান,ঘটনার সিসি ফুটেজ দেখে তদন্ত সাপেক্ষে ব্যবস্থার কথা জানান তিনি। এ ঘটনায় নাজমুলসহ ৩ জনকে আটক করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রিপন কুমার মোদক বলেন, দুই অটোরিকশাচালকের সংঘর্ষ থামাতে গিয়ে ছুরিকাঘাতে নিহত হয়েছেন ক্ষুদ্র ব্যবসায়ী ফারুক মিয়া। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com