মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন ইসির ১৬ কর্মকর্তাকে বদলি সংস্কার করলে করেন কিন্তু মালগাড়ির মতো চলবেন না প্রশাসনে থাকা স্বৈরাচারের কীটপতঙ্গ দেশকে বিপদে ফেলবে: রিজভী একটা ইলিশ ৭ হাজার টাকা! গ্রিসে পুলিশি হেফাজতে বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু সেই ম্যাজিস্ট্রেটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আবু সাঈদের পরিবারের খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে চার্জ গঠন ২০ অক্টোবর ঊর্মির বিরুদ্ধে মামলার আবেদন হারিকেন ‘হেলেনের’ পর এবার ‘মিল্টন’ আঘাত হানতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৮৫৭ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ সাবেক আইজিপি মামুন ৪৩ দিনের রিমান্ডে সাড়ে ৪ কোটি ডিম আমদানির অনুমতি শেখ হাসিনার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারেনি সরকার ভারতে আসার আগেই অবসরের সিদ্ধান্ত মাহমুদউল্লাহর স্ত্রীসহ সাবেক এমপি তানভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা দুর্গাপূজাকে কেন্দ্র করে ঢাকায় কোনো থ্রেট নেই : ডিএমপি কমিশনার পুতিনের সঙ্গে শান্তি আলোচনায় বসতে যে শর্ত দিলেন কমলা

জয়পুরহাটে ৩ রোগীর শরীরে করোনার জীবাণু মেলেনি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(জয়পুরহাট)প্রতিনিধি: জয়পুরহাটের গোপীনাথপুর আইএসটির আইসোলোশনে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে ভর্তি হওয়া কালাই ও ক্ষেতলালের তিন রোগীর নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের জীবাণু পায়নি সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) কর্তৃপক্ষ।

সোমবার (৩০ মার্চ) রাতে জেলা সিভিল সার্জনকে দেওয়া এক ই-মেইল বার্তায় নিশ্চিত করেছেন আইইডিসিআরের কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল ৯টায় জয়পুরহাটের জেলা সিভিল সার্জন ডা. মো. সেলিম মিঞা স্থানীয় সাংবাদিকদের বলেন, করোনায় আক্রান্ত সন্দেহে জ্বর, সর্দি-কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্টের ওই তিন রোগীকে শনিবার (১৪ মার্চ) জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুরের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। পরে করোনা ভাইরাস সন্দেহে তাদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়।

আইইডিসিআর কর্তৃপক্ষ নমুনা পরীক্ষার প্রতিবেদনের কপি তার দপ্তরের ই-মেইলে পাঠিয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।

গত ২৪ ঘণ্টায় হোম এবং প্রাতিষ্ঠানিক মিলে ৫ জনকে নতুন করে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এছাড়াও এ পর্যন্ত জয়পুরহাটের ৫টি উপজেলায় মোট ৩২২ জনকে হোম এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হলেও ইতোমধ্যেই মেয়াদ শেষ হওয়ায় বর্তমানে রয়েছেন ১৬৩ জন ব্যক্তি।

বাংলা৭১নিউজ/এফএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com