সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো

জ্যোতিষী বললেন, তেলেগু সিনেমা রাজ করবেন শ্রীলীলা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী শ্রীলীলা। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। তবে ২০২১ সালে ‘পেলি সানড়া ডি’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করেন রোশান মেকা।

 ৮ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ২০ কোটি রুপি। সিনেমাটির জন্য ৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন শ্রীলীলা। কিন্তু কয়েক বছরের ব্যবধানে বেড়ে গেছে তার পারিশ্রমিক। শ্রীলীলা এখন ১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। এদিকে জ্যোতিষী বেনু স্বামী ভবিষ্যদ্বাণী করেছেন— তেলেগু সিনেমা রাজ করবেন শ্রীলীলা। টলিউড ডটনেট এ খবর প্রকাশ করেছে।

জ্যোতিষী বেনু স্বামী তার ভবিষ্যদ্বাণীতে বলেছেন— শ্রীলীলা মীন রাশির জাতিকা। তার জন্মকুণ্ডলীতে শক্তিশালী রাজ যোগ রয়েছে। এই রাজ যোগের একটি হচ্ছে, সে খ্যাতি লাভ করবে। যশ-খ্যাতি বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে অর্থ উপার্জন করবে। ২০২৮ সালের মধ্যে শ্রীলীলা তেলেগু সিনেমায় একটি বড় নাম হয়ে উঠবে এবং অনেক বছর রাজত্ব করবে।

ভারতের দক্ষিণী সিনেমার অনেককে নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন বেনু স্বামী, যা বাস্তবে সত্যি হয়েছে। তার মধ্যে অন্যতম হলো সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যর বিবাহবিচ্ছেদ। শুধু তাই নয়, তারকা শিল্পীরাও তাদের ক্যারিয়ারের সাফল্য নিয়ে বেনু স্বামীর দ্বারস্থ হয়ে থাকেন। 

   

শ্রীলীলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ধামাকা’। এতে তার সহশিল্পী ছিলেন রবি তেজা। ২০২২ সালের ডিসেম্বরে মুক্তি পায় এটি। ৩৫ কোটি রুপি বাজেটের এ সিনেমা ১০৮ কোটি রুপি আয় করেছে।

বর্তমানে তেলেগু ভাষার ৮টি সিনেমার কাজ রয়েছে শ্রীলীলার হাতে। এর মধ্যে দুটো সিনেমার শুটিং শেষ করেছেন। বাকি ৬টি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

২০০১ সালের ১৪ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে জন্মগ্রহণ করেন ভারতীয় বংশোদ্ভূত শ্রীলীলা। সেখানে চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনা করেছেন তিনি। পরবর্তীতে ভারতে ফিরে বড় পর্দায় নাম লেখান এই অভিনেত্রী।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com