রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কোরবানির পশুর গাড়ি আটকে চাঁদাবাজি : ৫ পুলিশ সদস্য বরখাস্ত আড়াই লাখ মানুষকে ফিরিয়ে দিলো সৌদি আরব ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট এখনো কমেনি রাঙ্গামাটিতে ব্জ্রপাতে নিহত ৪ টাঙ্গাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন সরে গেছে মিয়ানমারের যুদ্ধজাহাজ, বিস্ফোরণের শব্দও আসছে না যেকোনও সময় পড়ে যেতে পারে মোদি সরকার: খাড়গে নৌপথে নিরাপত্তা নিশ্চিতে গুরুত্বপূর্ণ পয়েন্টে কোস্টগার্ডের টহল তিস্তা তীরবর্তী নিম্নাঞ্চল প্লাবিত, ডুবে গেছে ফসলি জমি শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৭৬তম সভা অনুষ্ঠিত ডরিনের পাশে যারা ছিলেন তাদের বিরুদ্ধে জড়িত থাকার অভিযোগ ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের মূল্যায়নে ১৩ নির্দেশনা সিলেটে ১৩ ট্রাক ভারতীয় চিনি জব্দ মালয়েশিয়ায় অ্যাথলেটিক্সে বাংলাদেশের সোনা জয় পদ্মা সেতুতে একদিনে পৌনে ৫ কোটি টাকার টোল আদায় বাংলাদেশ থেকে জনশক্তি নিতে আজারবাইজানের প্রতি আহ্বান ঈদ উপলক্ষ্যে ৮ হাজার আউটলেটে জিপি স্টারদের জন্য বিশেষ সুবিধা হাট ঘুরে ক্রেতা বিক্রেতাদের খোঁজ-খবর নিলেন মেয়র হজের খুতবায় ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়ার আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর বাসার লিফটে কর্মকর্তাকে মারধর

জামালপুরে গলায় চাদর পেঁচিয়ে অটোচালক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,জামালপুর : জামালপুরের ইসলামপুর উপজেলায় গলায় চাদর পেঁচিয়ে এক অটোচালক নিহত হয়েছেন। নিহত অটোচালকের নাম খোরশেদ আলম (৩০)।

বৃহস্পতিবার সন্ধ্যায় ইসলামপুর থানা মোড়ে প্রতিভা কিন্ডার গার্টেনের সামনে এ দুর্ঘটনা ঘটে। ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মর্তার (ওসি) দ্বীন-ই আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
এদিকে প্রত্যক্ষদর্শীরা জানায়, অটোচালক খোরশেদ আলম তার ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে ইসলামপুর থানার মোড় থেকে দুরমুটের উদ্দেশে রওনা হন। থানা মোড় থেকে প্রতিভা কিন্ডার গার্টেনের সামনে উপজেলা পরিষদের গেটে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় খোরশেদের নিজের গায়ের চাদর চাকার সঙ্গে পেঁচিয়ে তার গলায় ফাঁসি লেগে যায়। এ সময় অটোরিকশায় থাকা যাত্রীরা নেমে অটোরিকশাটি নিয়ন্ত্রণে আনেন।

পরে অটোচালক খোরশেদকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com