শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পুতিনকে একজোড়া কুকুর দিলেন কিম জং উন মৌলভীবাজারে বন্যার পানি কেড়ে নিলো দুই প্রাণ বজ্রপাতে প্রাণ গেল শিশুসহ দুইজনের ‘হায়াত-মউত আল্লাহর হাতে’, শ্রমিকদের মৃত্যু প্রসঙ্গে প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ সাইলোর মতো খাদ্যভাণ্ডার ছিল বলেই করোনা-যুদ্ধ অতিক্রম করতে পেরেছি ৮ জুলাই পর্যন্ত স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা এখনো আছাদুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ উত্থাপন হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী কুড়িগ্রামে তিস্তার তীরে তীব্র ভাঙন বন্যায় মিঠামইন সড়ক দায়ী হলে সেখানে পানি পারাপারের ব্যবস্থা করবে সরকার যৌথ সভায় বসেছে আওয়ামী লীগ রোহিঙ্গা সংকটের সবচেয়ে ভুক্তভোগী বাংলাদেশ: ফখরুল ইরানের রেভল্যুশনারি গার্ডকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা করলো কানাডা ভারতের সঙ্গে বৈরিতা করে বিএনপি দেশের ক্ষতি করেছে: কাদের বাজেট পাস হয়নি, অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব : অর্থমন্ত্রী ক্যাশ কালেকশনে বিকাশের বি২বি সলিউশন ব্যবহার করবে সিঙ্গার সুপার এইটে টাইগার ওপেনারদের ‘অগ্নিপরীক্ষা’ ভারতে বিষাক্ত মদপানে ৩৭ জনের মৃত্যু বিপিসির ৯ বছরে মুনাফা ৫৭ হাজার ৩৮৮ কোটি টাকা মুসলিম ছেলেকে বিয়ে নিয়ে চর্চা: সোনাক্ষীর বাবা বললেন, ‘খামোশ’

জামালপুরে গলায় চাদর পেঁচিয়ে অটোচালক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,জামালপুর : জামালপুরের ইসলামপুর উপজেলায় গলায় চাদর পেঁচিয়ে এক অটোচালক নিহত হয়েছেন। নিহত অটোচালকের নাম খোরশেদ আলম (৩০)।

বৃহস্পতিবার সন্ধ্যায় ইসলামপুর থানা মোড়ে প্রতিভা কিন্ডার গার্টেনের সামনে এ দুর্ঘটনা ঘটে। ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মর্তার (ওসি) দ্বীন-ই আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
এদিকে প্রত্যক্ষদর্শীরা জানায়, অটোচালক খোরশেদ আলম তার ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে ইসলামপুর থানার মোড় থেকে দুরমুটের উদ্দেশে রওনা হন। থানা মোড় থেকে প্রতিভা কিন্ডার গার্টেনের সামনে উপজেলা পরিষদের গেটে অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় খোরশেদের নিজের গায়ের চাদর চাকার সঙ্গে পেঁচিয়ে তার গলায় ফাঁসি লেগে যায়। এ সময় অটোরিকশায় থাকা যাত্রীরা নেমে অটোরিকশাটি নিয়ন্ত্রণে আনেন।

পরে অটোচালক খোরশেদকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com