বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স ঈদুল আজহায় ৩০৯টি সড়ক দুর্ঘটনায় ৪৫৮ জন নিহত বোতলজাত পানির দাম কেন বাড়লো, খবর নিয়ে ব্যবস্থা: বাণিজ্য প্রতিমন্ত্রী দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত

জাফর ওয়াজেদের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবি ডিআরইউ’র

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ জুলাই, ২০১৮
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সিনিয়র সদস্য ও জনকন্ঠের সহকারী সম্পাদক জাফর ওয়াজেদের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে কুষ্টিয়ায় হয়রানিমূলক মামলা করায় গভীর উদ্বেগ প্রকাশ ও নিন্দা জানিয়েছেন ডিআরইউ নেতৃবৃন্দ। পাশাপাশি হয়রানিমূলক এই মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানিয়েছেন তারা।

ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ এক বিবৃতিতে বলেন, সাবেক ছাত্র নেতা ডাকসুর সাহিত্য সম্পাদক জাফর ওয়াজেদ সত্য প্রকাশে সব সময় নির্ভীক। সম্প্রতি বিএফইউজে’র অনুমোদন পাওয়া কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের নেতা রাশেদুল ইসলাম বিপ্লব রাজনৈতিক ও ব্যক্তিগত প্রতিহিংসা চরিতার্থ করতে সৎ, নির্ভীক ও মুক্তিযুদ্ধের চেতনায় শানিত সাংবাদিক জাফর ওয়াজেদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা করেছে। সাংবাদিকতার ইতিহাসে এটা অত্যন্ত জঘন্য ও খারাপ দৃষ্টান্ত।

অবিলম্বে জাফর ওয়াজেদের বিরুদ্ধে করা মিথ্যে ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করার জন্য বাদিসহ সংশ্লিষ্ট সবার প্রতি আহবান জানান ঢাকা রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দ। অন্যথায় কঠোর কর্মসূচি দেয়া হবে বলে জানান তারা।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com