রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা শিল্পকলা একাডেমির সাবেক ডিজি লাকীসহ ২৪ জনের বিরুদ্ধে মামলা সামোয়া উপকূলে ডুবল নিউজিল্যান্ডের নৌবাহিনীর জাহাজ ২৩ দিনের জন্য বান্দরবান ভ্রমণে নিষেধাজ্ঞা রাজধানীতে ট্রাফিক আইন লঙ্ঘন, ৬২৭ মামলায় জরিমানা ২৬ লাখ দেশে ফিরলেন বিএনপি নেতা টুকু নেত্রকোনায় শতাধিক গ্রাম প্লাবিত, রেললাইনে উপচে যাচ্ছে পানি রাজশাহীর সাবেক এমপি আসাদুজ্জামান আসাদ গ্রেফতার এবার কলকাতার রাস্তায় দেখা মিলল ঢাকার আলোচিত কাউন্সিলর আসিফের ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর ছাত্র-জনতার ওপর হামলাকারী যুবলীগ নেতা শাকিল অস্ত্রসহ গ্রেফতার সেনাবাহিনীতে সৎ-নীতিবান অফিসাররাই পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করতে ৭ দিনের আল্টিমেটাম শাহজালাল ইসলামী ব্যাংকের উদ্যোক্তার শেয়ার বিক্রির ঘোষণা বিদেশি কূটনীতিকদের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক মজুত গ্যাস উত্তোলন নিয়ে সুখবর দিল বাপেক্স এনএসআইয়ের সাবেক মহাপরিচালক ও স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা বৈরুতে একরাতে ৩০ দফা ভারি বিমান হামলা ইসরাইলের পূজামণ্ডপে ব্যাগ-পোটলা নিয়ে প্রবেশে নিরুৎসাহিত করেছে পুলিশ

জাতিসংঘে দেশের পরিস্থিতি নিয়ে আলোচনা করেছি- মির্জা ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: নিউইয়র্কে জাতিসংঘ মহাসচিবের মনোনীত ব্যক্তির সঙ্গে দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার রাতে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে সাংবাদিকদের তিনি একথা জানান।

মির্জা ফখরুল বলেন, ‘জাতিসংঘ মহাসচিবের আমন্ত্রণে আমরা সেখানে গিয়েছিলাম। তবে তিনি ওই সময় বাইরে (ঘানা) ছিলেন। তার দায়িত্বে ছিলেন জাতিসংঘের সহকারী মহাসচিব। আমরা তার সঙ্গে বৈঠক করেছি।’

তিনি বলেন, বৈঠকে দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে আমরা কথা বলেছি। তারা এ ব্যাপারে কিছু জানতে চেয়েছেন। আমরা তা জানিয়েছি।

বিএনপির মহাসচিব জানান, জাতিসংঘের সনদে পরিষ্কার বলা আছে- সদস্য দেশের সরকার, বিরোধী দল ও রাজনৈতিক দল এবং ব্যক্তি যে কেউ যে কোনো বিষয়ে উপস্থাপন করতে পারে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে আমার দেখা হয়েছে। দেশের বর্তমান পরিস্থিতি নিয়েও আলোচনা হয়েছে।

এর আগে বিএনপির স্থায়ী কমিটির নেতাদের সঙ্গে বৈঠক করেন মির্জা ফখরুল। এতে উপস্থিতি ছিলেন, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, লে. জেনারেল (অব.) মাহবুব হোসেন, ড. মইন খান, গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী। সূত্র: পরিবর্তন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com