বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমারের নৌ বাহিনীর গুলিতে নিহত ১, ৬০ জেলেকে অপহরণ টিসিবির কার্ড নিয়ে বিএনপি-জামায়াতের সংঘর্ষ, গুলি পাবিপ্রবিতে ছয় সহকারী প্রক্টর ও ১১ ছাত্র উপদেষ্টা নিয়োগ আবু সাঈদের দুই ভাইকে চাকরি দিল বসুন্ধরা গ্রুপ গার্মেন্ট শ্রমিকদের বিক্ষোভ, বাড্ডা-রামপুরা সড়কে যান চলাচল বন্ধ ওসি মনিরের সম্পদের পাহাড় কারাগারে সাবেক এমপি বোমা মানিক গণতন্ত্র মানে মানুষের স্বাধীনতা ও মৌলিক অধিকার নিশ্চিত করা বিদেশি পিস্তল-গুলিসহ গ্রেফতার এক ব্যক্তি টাঙ্গাইলে সড়কের পাশে পড়ে ছিল মাংস ব্যবসায়ীর মরদেহ খোলা বাজারে খাদ্যশস্য বিক্রির নীতিমালা জারি রতন টাটা মারা গেছেন নারায়ণগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১০ কিলোমিটার যানজট ড. ইউনূসের ‘রিসেট বাটন’, ব্যাখ্যা দিলো প্রধান উপদেষ্টার দপ্তর টানা চারদিনের ছুটি শুরু দুর্গোৎসবের মহাসপ্তমী আজ দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় রোববার ফ্লোরিডায় আঘাত হেনেছে ঘূর্ণিঝড় মিল্টন, ২০ লাখ পরিবার বিদ্যুৎহীন ব্যাংক বন্ধ আজ একদিনে আরও ৬৪ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

জবির সামনে বাসচাপায় রিকশাযাত্রী নিহত, আহত ২

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

পুরনো ঢাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে চলন্ত রিকশাকে পেছন থেকে চাপা দিয়েছে সাভার পরিবহনের একটি বাস। এতে এক রিকশাযাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছেন রিকশাচালক ও একজন পথচারী। 

রোববার (১৮ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬ টার দিকে এই ঘটনা ঘটে।

ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শীরা জানান, সাভার পরিবহনের একটি বাস দ্রুতগতিতে মোড়ে বাঁক নেওয়ার সময় রিকশাটিকে চাপা দেয়। এতে রিকশার এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান এবং রিকশাচালক ও এক পথচারী গুরুতর আহত হন। আহত দুইজনকে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনাস্থলে দেখা যায়, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের প্রধান ফটকের সামনের বিপরীতে মার্কেটের ফটকে বাসটি তুলে দেওয়ায় ফটকটি ও একটি দোকান ভেঙে যায়। এছাড়াও রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশের সাইনবোর্ডটিও ভেঙে যায়। দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ রাস্তাটি বন্ধ ছিলো এবং এতে সদরঘাট এলাকায় যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে বাসটি জব্দ করে সূত্রাপুর থানায় নিয়ে যায়।

জানা যায়, আহত পথচারীটি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্নতা কর্মী। তার নাম আকাশ দাশ। আহত অবস্থায় তাকে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার মাথায় ৬টি সেলাই দেওয়া হয়েছে। তিনি পিঠে এবং ঘাড়েও মারাত্মকভাবে আঘাত পেয়েছেন। 

একজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) এর ওয়ার্ড মাস্টার মো. সাজ্জাদ মিয়া। তিনি জানান, বাস দুর্ঘটনায় রিকশার একজন নিহত হয়েছেন। তার বাড়ি টুঙ্গিপাড়া। তিনি মুন্সিগঞ্জে থাকতেন। তবে তার নাম জানা যায় নি। তার বাড়িতে খবর দেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সূত্রাপুর থানার ডিউটি অফিসার মো. হাসান মিয়া জানান, আমরা বাসটি জব্দ করে থানায় এনেছি। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com