মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

ছেলেকে নিয়ে মাঝরাতে থানায় শ্রাবন্তী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

বছর জুড়েই আলোচনায় থাকেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কাজের চেয়ে ব্যক্তিগত কারণে অধিকবার খবরের শিরোনাম হন এই অভিনেত্রী। এবার মাঝরাতে ছেলে অভিমন্যুকে নিয়ে থানায় যেতে হলো শ্রাবন্তীকে। গত সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, বাইপাসের পাশে বিলাসবহুল আবাসনে থাকেন শ্রাবন্তী চ্যাটার্জি। সেখানকার এক বাসিন্দার সঙ্গে ঝামেলায় জড়ান অভিমন্যু। জানা যায়, বাকবিতণ্ডা থেকে ওই ব্যক্তি অভিমন্যুর উপর চড়াও হন। এ খবর শোনার পর বর্তমান প্রেমিককে (ফিটনেস ট্রেইনার) সঙ্গে নিয়ে ওই ব্যক্তির বাড়িতে যান শ্রাবন্তী। তারপর কথা কাটাকাটি থেকে শুরু হয় হাতাহাতি। গন্ডগোল এত জটিল আকার ধারণ করে যে, সবাইকে আনন্দপুর থানায় যেতে হয়। এ ঘটনায় কোনো মামলা হয়নি; তবে উভয়পক্ষ থানায় বসে ঝামেলা মিটিয়ে নিয়েছেন।

শ্রাবন্তীর এই বিলাসবহুল আবাসনে টলিউডের একাধিক তারকা বসবাস করেন। একই ভবনের বাসিন্দা শ্রাবন্তীর প্রাক্তন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। যার সঙ্গে মালদ্বীপ-দুবাই ঘুরেছেন। এ সম্পর্ক ভেঙে যাওয়ার পর জিম ট্রেইনারের সঙ্গে প্রেম চলছে শ্রাবন্তীর। আর বিপদের দিনে শ্রাবন্তীর পাশে ছিলেন তিনি।

প্রথম স্বামী রাজীব বিশ্বাস ও শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। বিয়েবিচ্ছেদের পর মা শ্রাবন্তীর কাছেই বড় হয়েছেন অভিমন্যু। মায়ের মতো অভিনয় নয়, বাবার মতো পরিচালক হওয়ার পথে হাঁটছেন তিনি। তারই অংশ হিসেবে শ্রীজাতের ‘মানবজমিন’ সিনেমায় কাজ করছেন শ্রাবন্তীর পুত্র।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com