সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ

ছেলেকে নিয়ে চিকিৎসক মায়ের বিষপান, শিশুর মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

মানিকগঞ্জে ছেলের মুখে বিষ দিয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন মিতা সরকার (৩৫) নামের এক চিকিৎসক। এ ঘটনায় ছেলে রসু মণ্ডলের (৭) মৃত্যু হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে শহরের গঙ্গাধরপট্টি এলাকার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শহরে ‘ট্রমা সেন্টার’ নামের একটি বেসরকারি হাসপাতালের গাইনী চিকিৎসক মিতা সরকার (৩৫)। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুরে। ১০ বছর আগে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সাবেক উপ-পরিচালক ডা. রঞ্জিত কুমার মণ্ডলের ছেলে ডা. রঞ্জন কুমার মণ্ডলের সঙ্গে তার বিয়ে হয়। দাম্পত্য কলহের জেরে ৯ মাস আগে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। এরপর থেকে মিতা শহরের গঙ্গাধরপট্টি এলাকার খান মজলিস টাওয়ারে ভাড়া থাকতেন।

মিতার শ্বশুর ডা. রঞ্জিত কুমার মণ্ডল জানান, সকালে গৃহপরিচারিকার মাধ্যমে জানতে পারি নাতি রসু মণ্ডলকে বিষ খাইয়ে মিতা আত্মহত্যার চেষ্টা চালান। খবর পেয়ে হাসপাতালে ছুটে গিয়ে দেখি রসু মণ্ডল মারা গেছে। মিতার অবস্থাও সংকটাপন্ন।

তিনি অভিযোগ করেন, মিতা পরিকল্পিতভাবে নাতিকে হত্যা করেছে। আমি এ হত্যার বিচার চাই। ডা. মিতার সঙ্গে অপর এক চিকিৎসকের পরকীয়া সম্পর্ক রয়েছে বলেও তিনি অভিযোগ করেন।

জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাহরিন গীতা জানান, শিশু রসু মণ্ডল ও ডা. মিতা সরকারকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই শিশুটি মারা গেছে। ডা. মিতা সরকারের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। শিশুর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com