শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

ছুরিকাঘাতে শ্রমিক নিহত, খাল হতে মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের এনায়েতপুরে ছুরিকাঘাতে শহিদুল ইসলাম (৪০) নামে এক শ্রমিককে খুন করা হয়েছে।

মঙ্গলবার সকালে বাড়ির পাশের সরকারি জলাশয় থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের মাথায় ধারালো অস্ত্র দিয়ে দুটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। 

নিহত গ্রামের মৃত শমসের আলী প্রামানিকের ছেলে। 

পারিবারিক সূত্রে জানা যায়, ৩ ভাই ২ বোনের মধ্যে সবার ছোট শহিদুল ইসলাম পেশায় মাটি কাটা শ্রমিক। ১৪ বছর আগে আজগরা গ্রামের আজমিরা খাতুনকে বিয়ে করেন তিনি। এখন পর্যন্ত তারা নিঃসন্তান। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইদের সঙ্গে দীর্ঘদিন ধরে তার বিরোধ চলে আসছিল।

সোমবার রাতে বাড়ির পাশের বাঁশঝাড়ে তার মাথায় উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হলে লাশ খালে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। 

পরে মঙ্গলবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের শ্বশুর নায়েব আলী বলেন, পারিবারিক কলহের জের ধরেই তাকে হত্যা করা হয়েছে। 

এ ব্যাপারে এনায়েতপুর থানার ওসি মোঃ আনিসুর রহমান জানান, লাশ উদ্ধারের পর মৃত্যুর কারণ জানতে তা মর্গে পাঠানো হয়েছে। পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

বাংলা৭১নিউজ/এএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com