সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ

ছাত্রলীগ নেতা হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগ নেতা হাসিবুল বাশার হত্যা মামলার আসামি আবদুল লতিফ মিন্টুকে (৪৫) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে রাস্তার পাশ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রাতে মারা যায়।

আবদুল লতিফ মিন্টু মাটিকাটার ঠিকাদারি করতেন। তিনি গোপালপুর ইউনিয়নের মহাবুল্লাপুর গ্রামের আবু তাহেরের ছেলে। গত বছর ছাত্রলীগ নেতা হাসিবুল বাশার হত্যা মামলার আসামি ছিলেন মিন্টু।

এ ঘটনায় ইসমাইল হোসেন রাসেল (২৫) নামে এক হামলাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি বেগমগঞ্জ উপজেলার চাঁদ কাশিমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার বিকেলে মিন্টুকে দুর্বৃত্তরা তুলে নিয়ে কুপিয়ে জখম করে রাস্তার পাশে ফেলে যায়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রাতে মারা যান। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করেছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এরআগে ২০২২ সালের ৭ জুলাই গোপালপুর ইউনিয়নে উপজেলা ছাত্রলীগের সদস্য হাসিবুল বাশারকে কুপিয়ে হত্যার ঘটনায় করা মামলায় ৫ নম্বর আসামি ছিলেন আবদুল লতিফ মিন্টু। এছাড়া তার বিরুদ্ধে থানায় বিভিন্ন ঘটনায় আরও একাধিক মামলা রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com