বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

ছাত্রলীগের মিছিলে বোমা বিস্ফোরণ, গুলি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯
  • ৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(যশোর)প্রতিনিধি: যশোরের অভয়নগরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিলের পেছনে বোমা বিস্ফোরণ ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হয়নি।

নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান মিলনকে (২৮) কুপিয়ে জখমের ঘটনায় প্রতিবাদে বুধবার সন্ধ্যায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ওই মিছিল ও সমাবেশ থেকে মিলনের ওপর হামলাকারীদের আটকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেয় ছাত্রলীগ। সন্ত্রাসীদের আটক করা না হলে যশোরের সকল শিক্ষা প্রতিষ্ঠান অচলের হুঁশিয়ারিও দেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী।

বুধবার সন্ধ্যায় অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর ছাত্রলীগের উদ্যোগে এ প্রতিবাদ সমাবেশ উপজেলা আওয়ামী লীগের কার্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন অভনগর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শাহ্ খালিদ মামুন। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, যশোর এমএম বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী তৌহিদুর রহমান, বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি বায়েজিদ হোসেন, যশোর জেলা ছাত্রলীগ নেতা মোমেল হোসেন, রিয়াজুল ইসলাম রজিন, সালাউদ্দিন পিয়াস, আশিকুর রহমান হৃদয়সহ প্রমূখ।

সমাবেশ শেষে একটি বিশাল বিক্ষোভ মিছিল নওয়াপাড়া রেল স্টেশন বাজার প্রদক্ষিণ শেষে ফেরার পথে ইউসিবিএল ব্যাংকের সামনে পৌঁছালে মিছিলের পেছনে পরপর তিনটি বোমার বিস্ফোরণ ও তিন রাউন্ড গুলিবর্ষণ করা হয়। এতে হতাহতের কোনো ঘটনা না ঘটলেও আতংকে বাজারের ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এখন পর্যন্ত মিলনের পক্ষ থেকে কোনো মামলা বা অভিযোগ দায়ের করা হয়নি।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যায় নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান মিলনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে সন্ত্রাসীরা।

বাংলা৭১নিউজ/এফএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com